1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
হেড লাইন
কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশ অধিদপ্তরের অভিযান… কোম্পানীগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫ জন আটক, ১৫টি মেশিন ধ্বংস

কানাইঘাট সাতবাঁক ইউনিয়নের নির্বাচনে নৌকা চান আলী আহমদ

  • Update Time : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১৩৯ শেয়ার হয়েছে

কানাইঘাট প্রতিনিধি:
আসন্ন কানাইঘাট উপজেলা ৪ নং সাঁতবাক ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি আলী আহমদ এলাকায় প্রচারনা শুরু করেছেন। জানা গেছে, ছাত্র জীবন থেকে আলী আহদমদ আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত রয়েছেন।

সাঁতবাক ইউনিয়নে আওয়ামীলীগের সাংগঠনিক কার্যক্রম শক্তিশালি করতে এবং এর পাশাপাশি সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড জনসাধারনের কাছে তুলে ধরতে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সাংগঠনিক সম্পাদক ও সাঁতবাক ইউনিয়ন আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য আলী আহমদ কাজ করে যাচ্ছেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সাঁতবাক ইউনিয়নে আওয়ামীলীগের অন্যতম মনোনয়ন প্রত্যাশি আলী আহমদ দীর্ঘদিন থেকে ইউনিয়নের আর্ত্মসামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছেন। সবসময় দলের নেতাকর্মীদের পাশে থেকে এলাকায় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের কার্যক্রম শক্তিশালি করতে আলী আহমদ এলাকায় তৎপর রয়েছেন বলে দলের নেতাকর্মীরা জানিয়েছেন।

এক প্রতিক্রিয়ায় আলী আহমদ বলেন তিনি আওয়ামী পরিবারের খাঁটি সন্তান তার সকল আতœীয়স্বজন ও পরিবারের সদস্যরা আওয়ামীলীগের রাজনিতির সাথে জড়িত বিধায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি আওয়ামীলীগের নৌকা প্রতিকের মনোনয়ন চান। দল তাকে মনোনয়ন দিলে তিনি সরকারের নির্বাচনের অঙ্গিকার অনুযায়ী সাঁতবাক ইউনিয়নকে একটি আদর্শ ও মডেল ইউনিয়নে পরিনত করতে সক্ষম হবেন।

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD