1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
হেড লাইন
কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান দীর্ঘতম রানীগঞ্জ সেতু দেখতে মানুষের ঢল, মটরসাইকেল চালকরা বেপরোয়া: দূর্ঘটনার আশংকা কোম্পানীগঞ্জে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু ফ্রান্স প্রবাসী সৈয়দ তালেব আলীর ঈদ শুভেচ্ছা ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ

মেম্বার পদপ্রার্থী হাজী এখলাছুর রহমান আখলই

  • Update Time : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ৪২৫ শেয়ার হয়েছে

বিশেষ প্রতিনিধি::
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার পদপ্রাথী হাজী এখলাছুর রহমান আখলইয়ের কিছু জানা অজানা বিষয় নিয়ে আলোচনা।

জানা যায়, রানীগঞ্জ ইউনিয়নের গন্ধর্ব্বপুর গ্রামের মরহুম হাজী ছামির আলী ৪র্থ সন্তান হাজী এখলাছুর রহমান আখলই। তিনি গন্ধর্ব্বপুর প্রাথমিক বিদ্যালয় থেকে ১৯৮৭ সালে ৫ম শ্রেনী পাশ করেন। ১৯৮৮ সালে রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ট শ্রেণীতে ভর্তি হয়ে ১০ম শ্রেণী পর্যন্ত লেখা পড়া করেন। এ সময় বর্তমান সরকারের ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কর্মী হয়ে কাজ করেন। তিনি কর্মজীবন শুরু করে রানীগঞ্জ বাজারে সফল ব্যবসা পরিচালনা করে সুনাম অর্জন করেন। এখনও পর্যন্ত তিনি বাজারে ব্যবসায়ী।

তিনি ২০১৩ সালে হজ্জ পালন করেন। কর্মজীবনের পাশাপাশি বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডে সব সময় জড়িত থেকে কাজ করে যাচ্ছেন। তিনি জয়বাংলা ফুটবল ক্লাবের সদস্য হিসেবে কাজ করেছেন। তিনি সামাজিক সংগঠনের সাথে থেকে কাজ করে যাচ্ছেন। ইতিমধ্যে রানীগঞ্জ দুরন্ত ক্লাবের দাতা সদস্য থেকে গরিব দু:খী মেহনতী মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। এছাড়াও গন্ধর্ব্বপুর দক্ষিণ পাড়া কল্যাণ পরিষদের সদস্য সহ আর অনেক সামাজিক সংগঠনের সদস্য থেকে কাজ করে যাচ্ছেন। তিনি ধর্মীয় কাজে সব থেকে কাজ করতেছেন। বিশেষ করে রানীগঞ্জ দারুচ্ছুন্নাহ হাফিজিয়া আলিম মাদ্রাসার বার্ষিক ওয়াজ মাহফিলে সহযোগিতা করে যাচ্ছেন। তিনি গ্রামের সালিশ বৈঠক সহ গ্রামের বাহিরে গিয়েও সালিশ বৈঠকে বিচারক থেকে জন সেবায় কাজ করে যাচ্ছেন।

সদা হাসি উজ্জল সমাজ কর্মী ও সাদা মনের মানুষ হাজি এখলাছুর রহমান আখলই। সবশেষ ওয়ার্ডবাসী সেবা করার জন্য আগামী ইউনিয়ন নির্বাচনে জনগনের চাওয়া থেকে নির্বাচনে আসা। দীর্ঘ দিন ধরে জনসাধারন ওয়ার্ডের মেম্বার প্রার্থী হিসেবে চাইলে তিনি আসে নাই। এবার জনগনের দাবি বর্তমান মেম্বার দীর্ঘ দিন সেবা করে গেছেন তার ধারাবাহিকতায় তাঁর ভাতিজাকে ওয়ার্ডবাসী মেম্বার হিসেবে দেখতে চায়।

এ বিষয়ে জানতে চাইলে তিনি আজকের স্বদেশকে জানান, আমার সাধ্য অনুযায়ী সব সময় জন সেবা করে যাচ্চি। জন সেবাকে আমি ইবাদত মনে করি। যদিও জনগন আমাকে বহু বছর ধরে সদস্য হওয়ার দাবি জানিয়েছিলেন। কিন্তু আমার চাচা প্রার্থী থাকায় নির্বাচনের আসি নাই। এবার আমার চাচা ও আমার পরিবার সহ গোষ্টির মতামতে নির্বাচনে আসছি। জয় পরাজয় বড় কথা নয়। আমি জনগনের সাথে থেকে কাজ করে যাব।

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD