1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
হেড লাইন
কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশ অধিদপ্তরের অভিযান… কোম্পানীগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫ জন আটক, ১৫টি মেশিন ধ্বংস

ফেনীতে ত্রিমুখী সংঘর্ষে ওসি ও সংবাদকর্মীসহ অর্ধশতাধিক আহত

  • Update Time : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ১৭২ শেয়ার হয়েছে

পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী জেলা প্রতিনিধি:
কোরআন অবমাননা ও পূজামন্ডপে হামলা-ভাংচুরের ঘটনাকে কেন্দ্র করে ফেনীতে প্রতিবাদ সভায় ত্রিমুখী সংর্ঘের ঘটনা ঘটেছে। এ সময় মডেল থানার ওসি নিজাম উদ্দিন, মুসল্লী, সরকার দলীয় নেতাকর্মী, সংবাদকর্মী ও পথচারীসহ অন্তত অর্ধ শতাধিক আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ লাঠি চার্জ করার পাশাপাশি কয়েক রাউন্ড গুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে।

শনিবার রাতে ফেনী শহরের ট্রাংক রোডস্থ বড় মসজিদ ও প্রেস ক্লাবের সামনে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, পূজামন্ডপে কোরআন অবমাননার প্রতিবাদে ফেনী বড় মসজিদের সামনে থেকে আছরের নামাজের পর বিক্ষোভ মিছিল বের করে মুসল্লীরা। অপরদিকে পূজামন্ডপে হামলা ও ভাঙচুরের প্রতিবাদে নিকটবর্তী স্থানে অবস্থান নিয়ে বিক্ষোভ প্রদর্শন করে হিন্দু সম্প্রদায়ের লোকজন। এর কিছুক্ষণ পরেই সরকার দলীয় নেতাকর্মীরা মিছিল নিয়ে বড় মসজিদের সামনে গিয়ে উপস্থিত হলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে ত্রিমুখী সংঘর্ষ শুরু হয়। এ সময় ওসিসহ, মুসল্লী, সরকার দলীয় নেতাকর্মী ও পথচারী সহ ৫০ জনের অধিক আহত হয়েছে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ও র্যাব লাঠিচার্জ করার পাশাপাশি বেশ কয়েক রাউন্ড গুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।আহতদের মধ্যে যুবলীগ নেতা দেলোয়ার হোসেন ডালিম,ইকবাল বাহার ও ফজলুল হকসাবসহ কয়েকজনের পরিচয় জানা গেছে। ফেনী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী ‘আজকের স্বদেশ’কে জানান, এ ঘটনার জন্য সরকার বিরোধী অশুভ শক্তিকে দায়ী করেন। পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী ‘আজকের স্বদেশ’কে জানান, পুলিশের কঠোর ভূমিকায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।এরপরেও শহরে যে কোন ধরনের নাশকতা ঠেকাতে পুলিশ মাঠে তৎপর রয়েছে।

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD