1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ksr.france@gmail.com : kawsar Mihir : kawsar Mihir
  6. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০১:৩৯ অপরাহ্ন

আব্দুল মুকিত সভাপতি, আল মুমিন সাধারণ সম্পাদক

  • আপডেটের সময় : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ১১০ বার নিউজটি শেয়ার হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জের জগন্নাথপুর সিএনজি চালিত অটো টেম্পু অটো রিক্সা, মিশুক টেক্সিকার, উপকমিটির ত্রি বার্ষিক নির্বাচনে সভাপতি পদে আব্দুল মুকিত ও সাধারণ সম্পাদক পদে আল মুমিন নির্বাচিত হয়েছেন। ৮ অক্টোবর শুক্রবার স্থানীয় জগন্নাথপুর আব্দুস সামাদ আজাদ অডিটোরিয়ামে সকাল ৮ টা থেকে শুরু করে বিকাল ৪ টা পর্যন্ত চলে ভোট গ্রহণ।

সন্ধ্যা ৬ টায় ভোট গননা শেষে নির্বাচন পরিচালনা কমিটি কর্তৃক ফলাফল ঘোষণা করা হয়। এতে সভাপতি পদে ছাতা প্রতীক নিয়ে আব্দুল মুকিত পেয়েছেন ১৮৪ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ কাওছার আহমেদ চেয়ার প্রতীক নিয়ে পেয়েছেন ১৬৬ ভোট, সাধারণ সম্পাদক পদে মোঃ আল মুমিন ফুটবল প্রতীক নিয়ে পেয়েছেন ১৭৩ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আজম উদ্দিন ডাব প্রতীক নিয়ে পেয়েছেন ১৭০ ভোট। সহ সভাপতি (কার্যকরী) পদে মোঃ মিন্টু মিয়া তালা ছাবি নিয়ে পেয়েছেন ১৮৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ অলি মিয়া আম প্রতীক নিয়ে পেয়েছেন ১৫৪ ভোট, সহ সভাপতি পদে মোঃ রসিক মিয়া সিএনজি প্রতীক নিয়ে পেয়েছেন ১৮৫ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ মাহমুদুর রহমান কাঠাল প্রতীক নিয়ে পেয়েছেন ১৪৭ ভোট।

কোষাধ্যক্ষ পদে মোঃ সুহেল মিয়া গরুর গাড়ি প্রতীক নিয়ে পেয়েছেন ১৮৮ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল কোরেশ দেয়াল ঘড়ি নিয়ে পেয়েছেন ১৩৫ ভোট। সহ সাধারণ সম্পাদক পদে মোঃ রোয়াব আলী হরিণ প্রতীক নিয়ে পেয়েছেন ১৫০ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাফি মিয়া আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ১০৫ ভোট, এবং হারিকেন প্রতীক নিয়ে মনসুর মিয়া পেয়েছেন ৫৪ ভোট।

এসময় উপস্থিত ছিলেন জগন্নাথপুর সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি হাজি নিজামুল করিম, সাধারণ সম্পাদক শফিকুল হক খেজর, জগন্নাথপুর মিনিবাস মালিক শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি রব্বানী মিয়া, সিনিয়র সাংবাদিক নয়ন রায়, রানীগঞ্জ ইউপি সদস্য মিলাদ মিয়া, ও আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর কয়েকজন সদস্য। ফলাফল ঘোষণা করেন জগন্নাথপুর সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি হাজি নিজামুল করিম।

আজকের স্বদেশ/তালুকদার

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 আজকের স্বদেশ
Design and developed By: Syl Service BD