1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ksr.france@gmail.com : kawsar Mihir : kawsar Mihir
  6. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রাস্তার কাজে অনিয়ম প্রতিবাদে মানববন্ধন ফেনীতে স্বামী হত্যা মামলায় স্ত্রীর যাবজ্জীবন কারাদন্ড প্রতিদিন গ্রামে গ্রামে নৌকা প্রত্যাশী আবু নাসিরের উঠান বৈঠক চলছে ছুটির দিনে ভোক্তা-অধিকার অধিদপ্তরের অভিযান এবং অনিয়মের দায়ে জরিমানা রানীগঞ্জ সেতুর জন্য অধিগ্রহণকৃত ভূমি মালিকরা ক্ষতিপূরণের টাকা প্রাপ্তিতে হয়রানির শিকার বাস-ট্রাক-কাভার্ডভ্যানের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩ দক্ষিণ আফ্রিকার স্থানীয় নির্বাচনে প্রথম দুই বাংলাদেশি শহরে ৫, গ্রামে ১০ দিনে পণ্য ডেলিভারি বাধ্যতামূলক ফেনী-১ আসনের সাবেক সাংসদ সাঈদ ইস্কান্দারের ৯ম মৃত্যুবার্ষিকী আজ দাখিল পরীক্ষা শুরু ১৪ নভেম্বর

দক্ষিণ সুনামগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় ও মাস্ক না পরায় জরিমানা

  • আপডেটের সময় : বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ৭৮ বার নিউজটি শেয়ার হয়েছে

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলা বাজারে মাস্ক না পরায় এবং স্বাস্থ্যবিধি মানায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা আদায় করা হয়েছে।

 

 

 

মহামারি করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় ও জনসাধারণের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে অভিযান পরিচালনা করেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার-উজ-জামান।

 

 

 

বুধবার (৪ আগস্ট) বিকেল ২ টায় পাগলা বাজারের ৫টি দোকানে এই জরিমানা করেন তিনি। অভিযানের সময় মাস্ক না পরায় ও স্বাস্থ্যবিধি না মানায় ৫ টি দোকানে দুই হাজার ৭’শ টাকা জরিমানা করা হয়। সেনাবাহিনী ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদসরা এসময় উপস্থিত ছিলেন।

 

 

 

 

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার-উজ-জামান বলেন, সবাইকে ভ্যাকসিন নেয়ার কথা জানিয়েছি। করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে স্বাস্থ্যবিধি মানা ও মাস্ক পরা নিশ্চিত করতে এ অভিযান চালানো হয়। আজ পাগলা বাজারে বিভিন্ন দোকানে স্বাস্থ্যবিধি না মানা ও মাস্ক না পরায় জরিমানা করেছি। এ অভিযান অব্যাহত থাকবে।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 আজকের স্বদেশ
Design and developed By: Syl Service BD