Logo

August 4, 2021, 4:30 pm

সংবাদ শিরোনাম :

জগন্নাথপুরে রাকিব আলী মানব কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে কোরবানির গোশত ও খাদ্য সামগ্রী বিতরণ

শাহ এস এম ফরিদ :

আর্ত মানবতার সেবায় প্রতিষ্ঠিত রাকিব আলী মানব কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ১০ জন করে মোট দুইশত হতদরিদ্র মুসলিম পরিবারের মধ্যে কোরবানির গোশত ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ঈদের দিন দুপুর দুইটায় জালালপুর গ্রামে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 

 

 

গরীব দুঃখী অসহায় মানুষ যেন পরিবারের সদস্যদের নিয়ে ঈদের আনন্দ উপভোগ করে এই মানবিক দিক বিবেচনা করে রাকিব আলী মানব কল্যাণ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সমাজ সেবক যুক্তরাজ্য প্রবাসী রাকিব আলী এই মহৎ উদ্যোগ বাস্তবায়ন করেন ।

 

 

 

 

গরুর গোসত ও খাদ্য সামগ্রী পেয়ে দরিদ্র পরিবারের মানুষ সন্তুষ্টি প্রকাশ করেন। এসব কোরবাণীর গোশত ও খাদ্য সামগ্রী বিতরণে সহযোগিতা করেন পাইলগাঁও ইউনিয়ন পরিষদ প্যানেল চেয়ারম্যান শাহান আহমেদ, ইউপি সদস্য আবুল হোসেন, আলাউর রাহমান, আলী আকবর খান, সাবেক মেম্বার ফতু মিয়া, জাহির আলী, শাহ এস এম ফরিদ, তমিজ উদ্দিন, নজম উদ্দিন, কামাল আহমদ, রেজাউল ইসলাম বাবর, মুসুর আলী, রমজান আলী, শিলু মিয়া সহ রাকিব আলী মানব কল্যাণ ফাউন্ডেশন এর সেচ্ছাসেবী সদস্য বৃন্দ ।

 

 

 

রাকিব আলী মানব কল্যাণ ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকে পাইলগাঁও ইউনিয়নের দারিদ্র পরিবারের মধ্যে বিভিন্ন সহায়তা অব্যাহত রেখেছে। ফাউন্ডেশন এর চেয়ারম্যান মানবতারফেরিওয়ালা রাকিব আলী এসব মানবিক সহায়তা অব্যাহত রাখার অঙ্গিকার ব্যক্ত করেন।

 

 

আজকের স্বদেশ/তালুকদার