1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
হেড লাইন
কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান দীর্ঘতম রানীগঞ্জ সেতু দেখতে মানুষের ঢল, মটরসাইকেল চালকরা বেপরোয়া: দূর্ঘটনার আশংকা কোম্পানীগঞ্জে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু ফ্রান্স প্রবাসী সৈয়দ তালেব আলীর ঈদ শুভেচ্ছা ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ

ফেনীতে গরু ব্যবসায়ী হত্যার মামলায় এক জনের স্বীকারোক্তি, অন্য জনের রিমান্ড

  • Update Time : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ১৯৯ শেয়ার হয়েছে

পেয়ার আহাম্মদ চৌধুরীঃ

ফেনীতে গরু ব্যবসায়ী হত্যা মামলায় নাঈমুল ইসলাম নামের এক আসামী আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছেন। শনিবার (১৭ জুলাই) ফেনীর সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ জাকির হোসেনের আদালতে ১৪৪ ধারায় এ জবানবন্দি রেকর্ড করা হয়েছে। এ মামলায় গ্রেফতারকৃত অপর আসামী সাগরের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। পুলিশ ও সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, শুক্রবার সকালে গরু ব্যবসায়ি শাহজালাল হত্যা মামলায় সন্দেহভাজন আটককৃত সাগরকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা এসআই জসিমউদদীন। শুনানী শেষে সাগরের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

 

 

 

ফেনী মডেল থানার সেকেন্ড অফিসার ইমরান হোসেন জানান, শুক্রবার রাতে অভিযান চালিয়ে ফেনী শহরের টেকনিক্যাল কলেজ এলাকা থেকে আলোচিত এ মামলায় নাজমুল হাসান নামের এক আসামীকে গ্রেফতার করা হয়। নাঈম ছাগলনাইয়া উপজেলার দক্ষিণ মান্দিয়া এলাকার নাজিম উদ্দিনের ছেলে। শনিবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ জাকির হোসেনের আদালতে নাঈম স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে। আদালতের একটি সূত্র জানায়, নাঈমের স্বীকারোক্তির ভাষ্য মতে, সে দীর্ঘদিন কাউন্সিলর কালামের জন্য কাজ করে আসছে।

 

 

 

 

 

শুক্রবার রাতে কালামের ভাতিজা রাজু নাঈমকে চা দোকানে আড্ডা থেকে ডেকে নেয়। পরে তারা গভীর রাতে দুটি মোটরসাইকেল নিয়ে গরু বোঝাই ট্রাক থামিয়ে গরুর মালিককে খুঁজে। এসময় পাশ থেকে একজন (আল আমিন) এসে কথা বলার এক পর্যায়ে কাউন্সিলর ফাঁকা গুলি ছোটে। এক মহিলা কাউন্সিলের পা ধরে মাপ চেয়ে ওই লোকটিকে ছাড়িয়ে নেন। এসময়ে আশপাশের লোকজন গুলির আওয়াজ শুনে সরে যায়। পরে বাকবিতন্ডার এক পর্যায়ে কাউন্সিলর কালাম তার হাতে থাকা পিস্তল দিয়ে গরুর মালিক শাহজালালের বুকে গুলি চালায়। এতে সে ঘটনাস্থলেই মারা যায়।

 

 

 

পরে কালাম,রাজু আর আমি লোকটাকে ধরাধরি করে লাশটি পুকুরে রেখে আসি। ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিজাম উদ্দিন জানান, গরু ব্যবসায়ি শাহ জালাল হত্যা মামলায় একজনের স্বীকারোক্তি ও অন্য জনের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। এর আগে বৃহস্পতিবার রাতে ট্রাক বোঝাই গরু ছিনতাইয়ে বাধা দেয়ায় শহরের সুলতানপুর এলাকায় শাহজালাল নামের এক মৌসুমি গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা করে কাউন্সিলর কালামসহ তার সহযোগীরা। এ ঘটনায় শুক্রবার নিহত শাহ জালালের চাচাতো ভাই আনোয়ার হোসেন বাদী হয়ে ফেনী মডেল থানায় কাউন্সিলর কালাম ও তার সহযোগী রাজু এবং নাঈমের নাম উল্লেখ করে মামলা করেন। পুলিশ সন্দেহভাজন সাগর নামের একজনকে তাৎক্ষণিক গ্রেফতার করে।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD