1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
হেড লাইন
কোম্পানীগঞ্জে শাহিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন থানায় অভিযোগ দায়ের কোম্পানীগঞ্জে বাবলুর রহস্যজনক মৃত্যু: তদন্তের দাবিতে প্রতিবাদ সভা সুনামগঞ্জের জনপ্রিয় শিল্পী পাগল হাসানসহ সড়ক দূর্ঘটনায় ২ নিহত, আহত ৩ কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান

জগন্নাথপুরের কৃতি সন্তান সাবেক পিপি শফিকুল আলমের ইন্তেকাল: বিভিন্ন মহলের শোক

  • Update Time : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৩৫৫ শেয়ার হয়েছে

বিশেষ প্রতিনিধি::

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সুনামগঞ্জ জর্জ কোর্টের সাবেক পাবলিক প্রসিকিউটর (পিপি) জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের কাতিয়া গ্রামের কৃতি করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন।  শনিবার (১৭ জুলাই)  সিলেট নগরের উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। (ইন্নাল্লি……রাজিউন)।

 

 

জানা যায়, মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৪ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে এবং ১ মেয়েসহ অসংখ্য স্বজন রেখে গেছেন। তিনি পাইলগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছা সেবকলীগের আহ্বায়ক সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃত্বে ছিলেন।

 

 

অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এমএ মান্নান এমপি শোক প্রকাশ করেছেন। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। এছাড়া বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন। এ দিকে সজ্জন রাজনীতিবিদ, আইনজীবী ও সমাজসেবক শফিকুল আলমের মৃত্যুতে সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে।

 

 

 

 

 

মরহুমের ছেলে শাহরিয়ার আলম রাহি জানিয়েছেন, প্রথম জানাজার নামাজ সকাল সাড়ে ১০টায় সুনামগঞ্জ নতুন আদালত প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। আর দ্বিতীয়টি জগন্নাথপুরে সম্ভবত যোহর এর আগে অথবা পরে হবে। সেটি পরবর্তীতে জানিয়ে দেয়া হবে। আর তৃতীয়টি আমার নিজ গ্রামের বাড়ি অলইতলি কাতিয়ায় বাদ আছর অনুষ্ঠিত হবে এবং সেখানেই দাফন করা হবে।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD