1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
হেড লাইন
কোম্পানীগঞ্জে শাহিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন থানায় অভিযোগ দায়ের কোম্পানীগঞ্জে বাবলুর রহস্যজনক মৃত্যু: তদন্তের দাবিতে প্রতিবাদ সভা সুনামগঞ্জের জনপ্রিয় শিল্পী পাগল হাসানসহ সড়ক দূর্ঘটনায় ২ নিহত, আহত ৩ কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান

সুনামগঞ্জের রাস্তায় রাস্তায় ঘুরে স্বেচ্ছাশ্রমে মাস্ক বিতরণ করছে কর্নিকার মুক্ত স্কাউটস গ্রুপ

  • Update Time : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ২৯৮ শেয়ার হয়েছে

বিশেষ প্রতিনিধি:

সুনামগঞ্জ পৌর শহরে রাস্তায় রাস্তায় ঘুরে করোনা সচেতনতায় মাইকিং ও মাস্ক বিতরণ  করছে সুনামগঞ্জ কর্নিকার মুক্ত স্কাউটস গ্রæপ।

 

বৃহস্পতিবার (০৮ জুলাই)সকাল থেকে হাতে মাইক ও মাস্ক নিয়ে সামাজিক দুরুত্ব বজায় রেখে দল বেধে স্বেচ্ছাশ্রমে তারা এ প্রচার চালাচ্ছেন। প্রখর রোদের মাঝে শহরের বিভিন্ন পয়েন্টে তাদের এমন মহৎ ব্যতিক্রমী কর্মকান্ড  বেশ আলোচিত হয়েছে।

 

 

 

পরে সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত তাদের ঐ মহৎ কার্যক্রমে উপস্থিত হয়ে মাস্ক বিতরণ করেন। সুনামগঞ্জ শহরে ঘুরে দেখা যায়,পৌর শহরের বিভিন্ন পয়েন্টে কর্নিকার মুক্ত স্কাউটস গ্রæপ’ মেয়ে শিক্ষার্থী ও ছেলে শিক্ষার্থী সদস্যরা দুই ভাগে ভাগ হয়ে প্রখর রোদের মাঝে দাঁড়িয়ে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছে। সেই সাথে যাদের মাস্ক নষ্ট হয়ে গেছে তাদেরকে পুনরায় নতুন মাস্ক দিচ্ছেন।এবং বিনা প্রয়োজনে মাস্ক ছাড়া যাতে কেউ বাড়ি থেকে বের না হয় সেই অনুরোধ জানান৷

 

 

 

কর্নিকার মুক্ত স্কাউটস গ্রæপ’র সাধারণ সম্পাদক মো.বুরহান উদ্দিন বলেন,জেলায় করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে গেছে। কিন্তু কিছু মানুষের মধ্যে স্বাস্থ্যবিধি মেনে চলার ক্ষেত্রে এখনও রয়েছে বেশ অনীহা। তাই মানুষকে সচেতন করতে কর্ণিকার মুক্ত স্কাউটস গ্রæপ আজকে রাস্তায় নেমেছে।করোনাভাইরাস মুক্ত করতে এবং  মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি করতেই আমাদের ঐ কার্যক্রম।

সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেন,কর্নিকার মুক্ত স্কাউটস গ্রæপ সকল ধরনের দুর্যোগ মোকাবেলায় মানুষের পাশে দাঁড়ায় এবং সমাজের সব সেবামূলক কাজেই তারা এগিয়ে আসে। এখন করোনা মহামারি রোধে  স্বেচ্ছাশ্রমে রাস্তায় রাস্তায় ঘুরে তারা যে কাজ করছেন তার সত্যি প্রশাংসানীয়।

 

 

 

বিভিন্ন পয়েন্টে যারা সেচ্ছায় কাজ করে যাচ্ছেন তারা হলেন,কর্নিকার মুক্ত স্কাউটস গ্রæপ’র সাধারণ সম্পাদক মো. বুরহান উদ্দিন,সহ-সম্পাদক আব্দুস সালাম মাহবুব,এফ.আলম রাব্বি, এস.আর.এম দুর্জয় দত্ত  পুরকায়স্থ,ইসরাত জাহান, ইশা, রোভার লুৎফুর রহমান,সোহানুর রহমান,ইয়াছির জাওয়াদ,অমিত,সাদিকুর রহমান,সাজু,সানোয়ার, মারজান, রিফাত,আসিফ, মাহদী,আবু হামজা,গার্ল ইন রোভার তনুশ্রী,মনোয়ারা,লাবিবা,বর্ষা,হাসনা,আমেনা প্রমুখ।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD