1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
হেড লাইন
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার হাওর এলাকায় বোরোধান কর্তন উৎসব|| শিলাবৃষ্টি বজ্রপাত আতঙ্কে কৃষক কোম্পানীগঞ্জে শাহিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন থানায় অভিযোগ দায়ের কোম্পানীগঞ্জে বাবলুর রহস্যজনক মৃত্যু: তদন্তের দাবিতে প্রতিবাদ সভা সুনামগঞ্জের জনপ্রিয় শিল্পী পাগল হাসানসহ সড়ক দূর্ঘটনায় ২ নিহত, আহত ৩ কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

ফেনী জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন পরশুরাম থানার ওসি খালেদ দাইয়ান

  • Update Time : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ২৬৫ শেয়ার হয়েছে

পেয়ার আহাম্মদ চৌধুরীঃ

ফেনী জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ মুঃখালেদ দাইয়ান। গত ১৬ মে পরশুরাম থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্বভার গ্রহণ করে এক মাসের মধ্যে নিজের যোগ্যতায় ফেনী জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছেন পরশুরাম মডেল থানার ওসি মুঃ খালেদ দাইয়ান।

 

 

 

৫ জুলাই (সোমবার) ফেনী জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মুঃ খালেদ দাইয়ানের হাতে শ্রেষ্ঠত্বের পুরস্কার সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করেন জেলা পুলিশ সুপার খন্দকার নুরুন্নবী বিপিএম, পিপিএম। এসময় জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। পরশুরামে দায়িত্বভার গ্রহণ করার পর গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, একাধিক বার মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক, চোরাচালানের অবৈধ মালামাল উদ্বারসহ একাধিক মাদক ব্যবসায়ীদের কে আটক করা এছাড়াও করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে পরশুরাম বাসিকে সুরক্ষিত রাখার জন্য সরকারের নির্দেশনা মতে জনসচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করেন ব্যাপক প্রশংসিত হয়েছেন।

 

 

 

 

 

 

নানামুখী সামাজিক কার্যকলাপে অগ্রণী ভূমিকা পালন করায় বাংলাদেশ পুলিশের বিভিন্ন মানদণ্ডের উপর ভিত্তি করে জুন মাসের কার্যক্রম পর্যালোচনা করে ফেনী জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত করেন। জানতে চাইলে পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন, এই অর্জন আমার একা না, এটি পুরোপুরি পরশুরাম বাসীর অর্জন। আপনাদের সহযোগিতায় আমি এই সম্মাননা পেয়েছি। তিনি আরো বলেন পরশুরাম বাসির সহযোগিতা পেলে পরশুরাম উপজেলা থেকে মাদক, ইভটিজিং, সন্ত্রাস, খুন-রাহাজানি এবং কিশোর গ্যাং সমূলে উৎখাত করে দিবো। এসময় তিনি শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় ফেনী পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী, বিপিএম, পিপিএম এবং পরশুরাম মডেল থানা পুলিশ বাহিনী, পরশুরামের সচেতন জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

 

 

 

পেশাগত দায়িত্ব পালনকালে তিনি সকলের নিকট আরো সহযোগিতা কামনা করেছেন। পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ হিসেবে মুঃ খালেদ দাইয়ানকে গত ১১ মে ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন নবী এক আদেশে পরশুরাম থানায় ওসি হিসেবে নিয়োগ দেন। ১৬ মে খালেদ দাইয়ান ওসি হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন।

 

 

 

 

 

 

খালেদ দাইয়ান এর আগেও পরশুরাম মডেল থানায় ওসি তদন্ত হিসেবে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন এরপর তিনি সোনাগাজী মডেল থানা ওসি তদন্ত হিসেবে দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করে সর্বশেষ ফেনী ডিবি এবং ডিএসবি’র পরিদর্শক হিসেবে অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। এর আগে ২০১৯-২০ সালে পরশুরামে ওসি তদন্ত হিসেবে উপজেলার বিভিন্ন স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে তিনি ব্যাপক প্রশংসিত হয়েছিলেন। এছাড়াও ফেনী জেলার বিভিন্ন থানায় ও পুলিশ সুপারের কার্যালয়ে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনকালে সততা নিষ্ঠা এবং আন্তরিকতার সহিত দায়িত্ব পালন করে পুলিশ সুপারের আস্তাভাজন হিসাবে ছিলেন এবং শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD