Logo

August 4, 2021, 4:48 pm

সংবাদ শিরোনাম :

অবশেষে হাসপাতাল থেকে কারাগারে ডেসটিনির রফিকুল

আজকের স্বদেশ ডেস্ক:

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) প্রিজন সেল থেকে জুম মিটিংয়ে অংশ নেয়া ডেসটিনি ২০০০ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আমিনকে কেন্দ্রীয় কারাগারে (কেরানীগঞ্জ) নেয়া হয়েছে।

 

 

 

শনিবার (৩ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার সুভাষ কুমার।

 

 

তিনি বলেন, বিকেল ৪টার দিকে রফিকুল আমিনকে কারাগারে আনা হয়েছে। কারাগারে ১৪ দিন কোয়ারেন্টাইনে রাখা হবে। তিনি গত ১১ এপ্রিল থেকে বিএসএমএমইউতে চিকিৎসাধীন ছিলেন।

 

 

এর আগে গতকাল রফিকুল আমিনের মোবাইল ফোন ব্যবহার ও জুম মিটিংয়ে অংশ নেয়ার ঘটনায় ১৩ কারারক্ষীর বিরুদ্ধে বিভাগীয় মামলা করা হয়। এছাড়া সাময়িক বরখাস্ত করা হয় চার কারারক্ষীকে।

 

 

কারা অধিদফতর সূত্রে জানা গেছে, কারাগারের অধীনে হাসপাতালে থাকা ডেসটিনি ২০০০ লিমিটেডের এমডি রফিকুল আমিনের মোবাইল ফোন ও জুম মিটিংয়ে অংশ নেয়ার ঘটনায় জড়িত সন্দেহে ১৩ কারারক্ষীর বিরুদ্ধে বিভাগীয় মামলা ও চার কারারক্ষীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

 

 

সাময়িক বরখাস্ত হওয়া চার কারারক্ষী হলেন- মো. ইউনুস আলী মোল্লা, মীর বদিউজ্জামান, মো. আব্দুস সালাম ও মো. আনোয়ার হোসেন।

বিভাগীয় মামলার আসামিরা হলেন- মো. জসিম উদ্দিন, সাইদুল হক খান, মো. বিল্লাল হোসেন, ইব্রাহিম খলিল, মো. বরকত উল্লাহ, মো. এনামুল হক, মো. সরোয়ার হোসেন, মোজাম্মেল হক, জাহিদুল ইসলাম, আমির হোসেন, কামরুল ইসলাম, শাকিল মিয়া ও জুনিয়র কারারক্ষী আব্দুল আলীম।

 

 

আজকের স্বদেশ/তালুকদার