1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
হেড লাইন
কৃষকের চাষের মাঠে জগন্নাথপুর উপজেলা কৃষি অফিসার কাওসার আহমেদ কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

জামালগঞ্জে লকডাউন অমান্য করায় ১৬ জনকে অর্থদন্ড

  • Update Time : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ২৩৮ শেয়ার হয়েছে

মোঃ আবুল কালাম জাকারিয়া, জামালগঞ্জ প্রতিনিধি::

 

সরকারি ঘোষিত কঠোর লকডাউনকে সাস্তবায়ন করার লক্ষ্যে সুনামগঞ্জের জামালগঞ্জের সাচনা বাজারে নামছে উপজেলা  প্রশাসন।

 

বৃহস্পতিবারে ১৬ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে বিভিন্ন ধারায় ৩ হাজার ৬৫০ টাকা অর্থদণ্ড করা হয়েছে। দুপুরে সাচনা বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা আদায় করা হয়।

 

 

 

 

 

 

 

 

ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রট বিশ্বজিত দেব।

 

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল আলম, উপ-সহকারী পুলিশ পরিদর্শক মো. জিয়াউর রহমান, উপজেলা এলজিইডি উপ-সহকারী প্রকৌশলী মো. আনিসুর রহমান, যুব উন্নয়ন  কর্মকর্তা আব্দুল জলিল মিলন, সাচনা বাজার বনিক কল্যাণ সমিতির সভাপতি চিত্ত রঞ্জন পাল, উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের ব্যাঞ্চ সহকারী সুরঞ্জিত রায়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

জানা যায়, দন্ডবিধি ১৮৬০ এর ২৭০ ধারায় প্রান্ত তালুকদার, পার্থ তালুকদার ও নীরুতসহ প্রতিজনকে ১০০ টাকা করে ৩০০ টাকা, একই ধারায় আলী হোসেনকে ২০০ টাকা, আলমগীর মিয়াকে ৫০০ টাকা, হাবিবুর রহমানকে ২০০ টাকা, নাসির উদ্দিনকে ২০০ টাকা, নবী হোসেনকে ২০০ টাকা, আব্দুল হান্নানকে ২০০ টাকা, রায়হান মিয়াকে ৩০০ টাকা, মো. সুমনকে ১০০ টাকা এবং ১৬০ এর ২৯০ ধারায় আল আমীনকে ৫০০ টাকা, ২৭০ এর ২৯০ ধারায় ২০০ টাকা, আনোয়ার হোসেনকে ৫০ টাকা, বিষ্ণুপদ সূত্রধরকে ২০০ টাকা, মো. মাসুদকে ৫০০ টাকাসহ ৩ হাজার ৬৫০ টাকা জরিমানা আদায় করা হয়।

 

 

 

 

 

 

 

 

এছাড়াও পথচারীদের মাঝে স্বাস্থ্য বিধি মেনে করোনার তৃতীয় ঢেউ মোকাবিলা করার জন্য জনসাধারণকে উদ্বুদ্ধ করতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়।

স্বাস্থ্য বিধি ও আইন লঙ্ঘন করলে প্রয়োজনে আরো কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা।

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD