Logo

August 4, 2021, 4:57 pm

সংবাদ শিরোনাম :

বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির আনন্দ মিছিল ও পরিচিতি সভা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি::

বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির নবগঠিত আহবায়ক কমিটি ঘোষণা করায় আনন্দ মিছিল ও পরিচিতি সভা করেছে উপজেলা জাতীয় পার্টি।  বৃহস্পতিবার দুপুরে বিশ্বম্ভরপুর উপজেলা সদরে এই আনন্দ মিছিল অনুষ্টিত হয়। পরে বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ হলরুমে নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

 

 

 

 

 

উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুর রহমান মাস্টার এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মনির উদ্দিন মনির। পরিচিতি সভায় স্বাগত বক্তব্য রাখবেন বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল কাদির।

 

 

 

 

 

 

 

 

এসময় আরো উপস্থিত ছিলেন,বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক ডাঃ চাঁন মিয়া কমান্ডার যুগ্ন-আহবায়ক হাবিলদার অবঃ মূর্শেদ মিয়া,সুনামগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সজ্জাদুর রহমান সাজু,বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক ও বাদাঘাট দঃ ইউপি চেয়ারম্যান এরশাদ মিয়া,সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক সাজিদুর রহমান সাজিদ,সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সদস্য আব্দুল কদ্দুস,আব্দুল মান্নান,পল্লীবন্ধু পরিষদ সুনামগঞ্জ জেলার সদস্য সচিব মোশাহিদ আলম তালুকদার মহিম.বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির নেতা হিফজুর মিয়া,হোসেন আহমদ,ইউপি সদস্য সোহেল মিয়া,মনির হোসেন,সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সদস্য এরশাদ মিয়া ছাব্বির আহমদ প্রমূখ।

 

 

 

 

 

সঞ্চালনায় করেন,আহবায়ক কমিটির সদস্য সিরাজুল ইসলাম মাস্টারের পরিচিতি সভায় পবিত্র কুরআন থেকে তেলওয়াত করেন জাতীয় ওলামা পার্টি সুনামগঞ্জ জেলার আহবায়ক হাফেজ মাওলানা রফিকুল ইসলাম আলাল।

 

 

 

 

 

অনুষ্ঠানে বক্তারা বলেন আগামীদিনে পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপির নেতৃত্বে এই উপজেলায় জাতীয় পার্টিকে শক্তিশালী করতে আমরা ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাব। উল্লেখ্য আব্দুর রহমান মাস্টার কে আহবায়ক ও আব্দুল কাদির কে সদস্য সচিব করে বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন করা হয়।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার