1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
হেড লাইন
কৃষকের চাষের মাঠে জগন্নাথপুর উপজেলা কৃষি অফিসার কাওসার আহমেদ কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

আউট না দেয়ায় লাথি মেরে স্টাম্প ভাঙলেন সাকিব

  • Update Time : শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ২৫৮ শেয়ার হয়েছে

স্পোর্টস ডেস্ক::

বিতর্ক যেন পিছু ছাড়ছে না সাকিব আল হাসানের। ফের নতুন বিতর্কের জন্ম দিয়েছেন বাংলাদেশের সেরা অলরাউন্ডার। আউট না দেওয়ায় লাথি মেরে স্টাম্প ভাঙলেন সাকিব।

এবারের ঘটনা ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল)। শুক্রবার ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আবাহনী বনাম মোহামেডানের ম্যাচে এমন বিতর্কিত কাণ্ড করলেন ৩৪ বছর বয়সী অলরাউন্ডার।

 

 

বোলিংয়ে এসে আবাহনীর অধিনায়ক-উইকেটরক্ষক মুশফিকুর রহিমের বিপক্ষে এলবিডব্লিউর আবেদন জানান সাকিব। কিন্তু আম্পায়ার বলেন ‘নট আউট’। আম্পায়ারের সিদ্ধান্ত মানতে না পেরে সঙ্গে সঙ্গে লাথি মেরে স্টাম্প ভাঙেন মোহামেডান অধিনায়ক। এরপর আম্পায়ারের সঙ্গে তর্ক করতে দেখা যায় সাকিবকে।

নিজের প্রথম ওভার করতে এসে দ্বিতীয় বলে ছক্কা হজমের পর তৃতীয় বলে চার খান। তাতেই মেজাজ হারান তিনি। ষষ্ঠ বলটি মুশফিকের পায়ে লাগে। তাতে আউটের আবেদন জানালে আম্পায়ার সাড়া দেননি। দুই সেকেন্ডের ব্যবধানে স্টাম্পের ওপর রাগ ঝাড়েন তিনি।

 

 

লিগে এ নিয়ে দ্বিতীয়বারের মতো বিতর্কের জন্ম দিলেন সাকিব। এর আগে জৈব-সুরক্ষা বলয় ভেঙে তিনি অনুশীলন করায় তদন্তের মুখে পড়ে তার ক্লাব মোহামেডান।

 

 

ম্যাচটিতে টসে জিতে সাকিবের ২৭ বলে ৩৭ রানের সুবাদে ৬ উইকেটে ১৪৫ রান করে মোহামেডান। জবাব দিতে নেমে বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার আগে ৫.৫ ওভারে ৩ উইকেটে ৩১ রান করেছে মুশফিকের দল।

 

 

 

আজকের স্বদেশ/এবি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD