Logo

June 18, 2021, 8:17 am

সংবাদ শিরোনাম :

ছাতকে ঘনঘন লোডশেডিং ও গ্রাহক হয়রানির প্রতিবাদে মানববন্ধন

ছাতক প্রতিনিধিঃ

ছাতকে ঘনঘন লোডশেডিং ও বিদ্যুৎ বিভাগে গ্রাহক হয়রানীর প্রতিবাদে ভুক্তভোগী গ্রাহকবৃন্দের ব্যানারে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে ছাতক বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে সামনে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

 

 

 

 

 

মানববন্ধন চলাকালে গ্রাহক কামরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, ইউপি সদস্য সালেহ আহমদ, ব্যবসায়ী আব্দুল হাই লায়েক, গ্রাহক আলী হোসেন, মিজানুর রহমান মিজান, সানাউর রহমান লাল, সুলেমান মিয়া, মিলাদ হোসেন, মমিন মিয়া প্রমুখ। এসময় বাপ্পী হোসেন, শিপন মিয়া, আব্দুল করিম, সেলিম মিয়া, জাহির মিয়া, রাসেল মিয়া, পাবেল আহমদ, শাহিন মিয়া, লায়েক আহমদ, রকি মিয়া, জেনিস আহমদ, সুন্দর আলী, রাজ্জাক আহমদ, সুজন মিয়াসহ স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

বক্তারা বলেন, বিদ্যুৎ অফিসের কর্মকর্তা-কর্মচারী দ্বারা প্রতিনিয়ত গ্রাহক হয়রানী চলে আসছে। লোডশেডিংয়ের নামে ঘন্টার পর ঘন্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে রাখা হয়। প্রায়ই বিদ্যুতের কর্মকর্তা-কর্মচারীর মুঠোফোন বন্ধ পাওয়া যায়। যার ফলে বিদ্যুৎ সংক্রান্ত বিষয় জানারও কোন উপায় থাকে না। মিথ্যা অভিযোগে সরবরাহ বিচ্ছিন্ন করে মোটা অংকের অর্থদন্ড চাপিয়ে দেয়া হয় গ্রাহকদের উপর। আবার ঘুষের বিনিময়ে সংযোগও দেয়া হচ্ছে। কখনো-কখনো মনগড়া বিল প্রস্তুত করে তা গ্রাহকের উপর চাপিয়ে দেয়া হচ্ছে। এছাড়া ট্রান্সফরমার বানিজ্য ও মিটার বানিজ্য তাদের পেশায় পরিনত হয়েছে। বিদ্যুৎ বিভাগের এসব দুর্নীতি ও হয়রানি বন্ধে উর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন বক্তারা।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার