Logo

June 18, 2021, 9:26 am

সংবাদ শিরোনাম :

বাহুবলে সড়ক দুর্ঘটনায় জগন্নাথপুরের অভিনেতা ইলিয়াস আলী সাইকন সহ আহত ১৫

বিশেষ প্রতিনিধি::

হবিগঞ্জের বাহুবলে এনা পরিবহনের বাসের সাথে সিমেন্টবোঝাই কাভার্ড ভ্যানের সংঘর্ষে অন্তত ১৫ যাত্রী আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৭ মে) দুপুর আড়াইটার দিকে বাহুবল উপজেলার আদিত্যপুর নামক স্থানে এ র্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি।

 

 

জানা যায়, সিলেট থেকে যাত্রী নিয়ে এনা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-১৫-২০৫১) ঢাকা যাচ্ছিল। বেলা আড়াইটার দিকে মহাসড়কের বাহুবল উপজেলার আদিত্যপুর নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা প্রিমিয়ার সিমেন্টবোঝাই (ঢাকা মেট্রো উ-১১-৪৬৭৫) একটি কাভার্ড ভ্যানের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের ১৫ যাত্রী আহত হলে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে প্রেরণ করেন।

 

 

এর মধ্যে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের ইসলামপুর গ্রামের ফজল শাহের ছোট ছেলে ইলিয়াছ আলী সাইকন ঢাকা যাওয়া পথে এনা গাড়িতে ছিলেন। আহত ১৫ জন যাত্রীর মধ্যে তিনিও গুরুতর আহত হন। গাড়ীর ধাক্কায় সামনে ২টি দাঁত পড়ে যায়। পরে এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করিয়ে এখন বাড়ীতে আছেন।

 

 

 

খবর পেয়ে বাহুবল-নবীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা স্নিগ্ধা তালুকদার ঘটনাস্থলে পৌঁছে যানবাহন চলাচল স্বাভাবিক করার চেষ্টা করেন। পরে বিকেল ৪টার দিকে ক্রেন দিয়ে দুর্ঘটনাকবলিত যানবাহন সরিয়ে অন্যান্য যানবাহনের চলাচল স্বাভাবিক করা হয়।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার