Logo

June 18, 2021, 9:32 am

সংবাদ শিরোনাম :

দেশ-বিদেশের সকলকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ঈদ মোবারক

আজকের স্বদেশ পরিবারের পক্ষ থেকে দেশ-বিদেশের সকলকে ঈদের শুভেচ্ছা। ঈদুল ফিতর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এবার ঈদুল ফিতর এমন একটি সময়ে সমাগত যখন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্বের মানবসমাজ। কিন্তু এবারের ঈদে আনন্দ-খুশির চেয়ে নিজেকে নিরাপদে রাখাই বড় চ্যালেঞ্জ।

 

 

 

 

 

 

আমার প্রাণপ্রিয় প্রতিনিধি ও পাঠকগনদের এই করোনা ভাইরাস মহামারির মধ্যে ঈদ উল ফিতর উপলক্ষে জানাই অনেক অনেক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন। আপনারা সকলে জানেন, বর্তমানে করোনা ভাইরাসের কারণে আমরা সকলে আতঙ্কিত। ভারতসহ গোটা পৃথিবীর মানুষ আজ শঙ্কিত হয়ে পড়ছে। তারা জানে না কে কখন রেহাই পাবে, এই মরণব্যাধি কভিড-১৯ থেকে। করোনা ভাইরাসের ঝুঁকির মধ্যে যে সকল ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ও পুলিশগন নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে, তাদের প্রতি রইল ভালোবাসা ও শ্রদ্ধা।

 

 

 

 

 

 

প্রবাসী সহ দেশবাসী সকলের প্রতি বছরের ন্যায় এ বছর হয়তো ধুমধামের সাথে ঈদ-উল-ফিতরের উৎসব পালন করতে পারবে না। এজন্য মন খারাপের কিছুই নেই। আল্লাহ কাছে প্রার্থনা করি, আল্লাহ যেন সকলকে সুস্থ-সুন্দর জীবন-যাপন করার সামর্থ্য দেন,আমিন। মনে রাখবেন আমরা ঈদের সময় কেউ অযথা বাহিরে ঘোরাফেরা করবো না। কারণ আমাদের চার-পাশে আজ  করোনা রোগী থাকতে পারে। তাই আমাদের সকলকে সরকারি স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব বজায় রাখতে হবে। বাইরে বের হলে অবশ্যই আমরা মাস্ক পরিধান করবো, প্রয়োজনে পিপিই পরিধান করবো এবং সাবান দিয়ে হাত ধৌত করব।

 

 

 

 

 

সবাই আমাদের স্বদেশ পরিবারের সদস্যদের জন্য দোয়া করবেন। সকলের দীর্ঘায়ু কামনা করছি, ঈদের শুভেচ্ছা জানাচ্ছি। ঈদ মোবারক।। ঈদ মোবারক।

 

গোলাম সারোয়ার

সম্পাদক ও প্রকাশক

আজকের স্বদেশ ডটকম।