Logo

June 18, 2021, 9:09 am

সংবাদ শিরোনাম :

নড়াইলে চুইজাল গাছ চুরির অভিযোগে দুই শিশুর চুল কেটে দিলেন এলাকাবাসী

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে:

 

নড়াইলে চুইগাছ চুরির অভিযোগে দুই শিশুর চুল কেটে দিলেন দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে সদরের ভদ্রবিলা ইউনিয়নের মিরাপাড়া বাজারে।

 

 

 

স্থানীয় ও পুলিশ সুত্রে জানাগেছে, সোমবার বিকালে সদরের দিঘলিয়া গ্রামের লিটন শেখের ছেলে তৌতিক বিশ্বাস (১৪) ও নড়াগাতি থানার বি পাটনা গ্রামের খায়ের শেখের ছেলে হাসিব শেখ (১৬) কে  মিরাপাড়া গ্রামের অনুপ বিশ্বাসের চুইগাছ চুরির অভিযোগে মিরাপাড়া বজারের রাজিবের দোকানে আটকে রেখে  শিশুদের অবিভাবকদের কাছে ক্ষতিপূরন দাবী করে। ক্ষতিপূরন দিতে রাজি না হওয়ায় এলাকার কতিপয় দূর্বৃত্তরা শিশুদের মারধর করে মাথার চুল কেটে সদর থানায় খবর দিলে এসআই আশিক ও সালাম তাদের আটক করে সদর থানায় নিয়ে আসে।

 

 

 

 

 

এ বিষয়ে তৌফিকের বাবা লিটন শেখ বলেন, গতকাল বিকালে আমার ছেলে ও তার বন্ধু পাইকাড়া গ্রামে আত্বীয়র বাড়িতে বেড়াতে যাচ্ছিল। কিন্তু পথিমধ্যে মিরাপাড়া গ্রামের মৃতঃ মোমরেজ সিকদারের ছেলে হাবিল শিকদার (৫০),রাজ্জাক শেখের ছেলে পারভেজ শেখ(৩৮) ও মৃতঃ লালমিয়া শেখের ছেলে রবিউল শেখ(৪৫) সহ আরো অনেকে আমার ছেলেদের আটকিয়ে অমানুষিক নির্যাতন করে মারধর করে ও মাথার চুল কেটে কেটে দেয়।

 

 

 

এবং আমাদের কাছে ১ লক্ষ টাকা দাবী করে। আমরা গরীব মানুষ টাকা দিতে পারিনী বলে মিথ্যা চুরির অভিযোগ এনে পুলিশের কাছে ধরিয়ে দেয়। আমরা এ ঘটনার নিন্দা জানাই ও বিচার চাই।

 

 

 

নড়াইল সদর থানা অফিসার ইনচার্জ মোঃ ইলিয়াস হোসেন আটকের কথা স্বীকার করে বলেন, লিখিত অভিযোগ পেলে ঘটনার তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

আজকের স্বদেশ/তালুকদার