Logo

June 18, 2021, 9:39 am

সংবাদ শিরোনাম :

রাকিব আলী মানব কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে পাইলগাঁও ইউনিয়নে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ

শাহ এস এম ফরিদঃ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের মানবতার সামাজিক সংগঠন রাকিব আলী মানব কল্যাণ ফাউন্ডেশন এর পক্ষ থেকে শতাধিক হতদরিদ্র পরিবারের মধ্যে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ৮ ও ৯ মে শনি ও রবিবার দুই দাপে এসব নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে ।

 

 

 

প্রথম দাপে পাইলগাঁও ইউনিয়নের স্বাধীন বাজারে পাঁচটি ওয়ার্ডে দ্বিতীয় দাপে জালালপুর গ্রামে চারটি ওয়ার্ডের অসহায় পরিবারের মধ্যে এসব সহায়তার অনুদান বিতরণ করা হয়। চাল, তেল, পিয়াজ, ময়দা, দুধ, চিনি সেমাই ও একটি করে সাবান প্রায় দেড় হাজার টাকা মূল্যের পন্যসামগ্রি সহ নগদ পাঁচশত টাকা করে প্রতিটি পরিবারের মধ্যে বিতরণ করা হয় । রোজার শেষ পর্যায় ঈদ উপহার পেয়ে দরিদ্র পরিবারের লোকজন আনন্দ প্রকাশ করেন। রাকিব আলী মানব কল্যাণ ফাউন্ডেশন এর চেয়ারম্যান বিশিষ্ট সমাজ সেবক যুক্তরাজ্য প্রবাসী রাকিব আলী সামাজিক যোগাযোগ মাধ্যমে বলেন, অসহায় মানুষের সাহায্যে পাশে দাড়াতে পেরে আনন্দিত।

 

 

 

 

 

আমি গরীব অসচ্ছল পরিবারের মানুষের মুখে হাসি দেখতে চাই, ইনশাআল্লাহ মানব কল্যাণ ফাউন্ডেশন দারিদ্র বিমোচনে কাজ করে যাবে। এছাড়াও তিনি দারিদ্র মানুষের পাশে দাড়াতে বিভিন্ন দেশের প্রবাসীদের প্রতি আহবান জানান। এসব নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণের সময় পাইলগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আপ্তাব উদ্দিন, ইউনিয়ন পরিষদ সদস্য শাহান আহমেদ, আলী আকবর খান, রাকিব আলী মানব কল্যাণ ফাউন্ডেশন দায়িত্ব থাকা আশক আলী, জাহির আলী, সাংবাদিক শাহ এস এম ফরিদ সহ বিভিন্ন ওয়ার্ডের সেচ্ছাসেবী সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার