Logo

June 18, 2021, 9:09 am

সংবাদ শিরোনাম :

জগন্নাথপুর প্রবাসীদের অর্থায়নে গ্রামীন লিংক ফাউন্ডেশনের উদ্যোগে এতিম ও প্রতিবন্ধী সহ পথ চারী দুই শতাদিক শিশুদের মধ্যে ঈদ উপহার বিতরণ

গোবিন্দ দেব ::

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর এলাকার হবিবপুর গ্রামের প্রবাসীদের অর্থায়নে গ্রামীন লিংক ফাউন্ডেশন সংগঠনের উদ্যোগে এতিম ও প্রতিবন্ধী সহ পথ চারী দুই শতাদিক শিশুদের মধ্যে ঈদ উপহার বিতরন করা হয়েছে।

 

 

 

আজ ৯ মে (রবিবার) বিকাল চারটায় পৌর সভার হবিবপুর (শাহ পুর) গ্রামের আওয়ামী লীগের প্রবিন রাজনৈতিবীদ আওয়ামী লীগ নেতা হেকিম উল্লার বাড়িতে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গ্রামীন লিংক ফাউন্ডেশনের সদস্য কাহের আরিফ সভাপতিত্বে ও নোমান আহমেদের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথপুর পৌর সভার কাউন্সিলর ও প্যানেল মেয়র সাফরুজ ইসলাম।

 

 

 

বিশেষ অতিথি ছিলেন জগন্নাথপুর উপজেলা ছাএলীগের সভাপতি কন্যান কান্তি রায় সানি,। উপজেলা ছাএলীগের সহ সভাপতি তফজ্জুল হক সুমন।। অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন নোমান আহমেদ, রুহেল আহমেদ, সাইফুল, ফাহিম, আমির উদ্দিন,নাজিম উদ্দিন আলী হোসেন, রাসেল প্রমুখ।

 

 

গ্রামীন লিংক ফাউন্ডেশনের সদস্য খায়ের আলী, বলেন আমরা প্রতিবছর এতিম ও, প্রতিবন্ধী সহ পথ চারী, শিশুদের মধ্যে ঈদ উপহার বিতরন দিয়ে থাকি। যারা প্রবাস থেকে সহযোগিতা করেছেন, গ্রামীন লিংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ফকরুল ইসলাম, সাধারণ সম্পাদক আলীপ মিয়া,উসমান রাকিব নেতৃত্বে প্রতি বছর ঈদ উপহারের আয়োজন করা হয়। ঈদ উপহারের রয়েছে সার্ট, পেন্ট, জামা সেট। পরে হেতিম ও, প্রতিবন্ধী পথ চারী, শিশুদের নিয়ে ইফতার করেন পৌর সভার প্যানেল মেয়র সহ এলাকার মুরুব্বিয়ান।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার