Logo

May 11, 2021, 11:13 am

সংবাদ শিরোনাম :

পরশুরামে গৃহবধূকে উক্তত্য করা ও চুরির দায়ে এক যুবককে পুলিশ দিলো এলাকাবাসি

পেয়ার আহাম্মদ চৌধুরীঃ

ফেনীর পরশুরামের মির্জানগর ইউনিয়নে গৃহবধূ কে উক্তত্য করা ও চুরির দায়ে মোঃ- আকাশ(২০) নামে এক যুবককে পুলিশে সোপর্দ করছে স্থানীয় এলাকাবাসী। স্থানীয় এলাকাবাসীর সূত্রে জানা যায়, মোঃ আকাশ কিছু দিন আগে রাতের বেলায় মোবাইলটি চুরি করে নিয়ে যায়। তার পর থেকে সেই চুরি কৃত মোবাইল দিয়ে মোবাইলর মালিক সেই গৃহবধূ’কে বিভিন্ন সময় নানান ভাবে কু-প্রস্তাব দিতে শুরু করে।

 

 

 

 

এতে অতিষ্ঠ হয়ে মোবাইল মালিক স্থানীয় এলাকাবাসী’কে বিষয়টি অবহিত করে। বৃহস্পতিবার ২৯ এপ্রিল অসৎ উদ্দেশ্য নিয়ে গৃহবধূর ঘরে প্রবেশ কালীন সময় তাকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় এলাকাবাসী। জানা যায়, মোঃ আকাশ পশ্চিম মির্জানগর গ্রামের মৃত আলমগীর মিয়ার বড় ছেলে। সে মির্জানগর ইউনিয়ন ছাত্রলীগের ক্রিড়া বিষয়ক সম্পাদক।

 

 

 

 

পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শওকত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান স্থানীয় এলাকাবাসীর সূত্রে খবর পেয়ে শুক্রবার বিকেলেই তাকে গ্রেপ্তার করা হয়েছে। স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টো জানান, অনৈতিক কাজের সাথে সম্পৃক্ত থাকার দায়ে আকাশ কে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। ইতিমধ্যে উপজেলা ছাত্রলীগ’কে নির্দেশ দেওয়া হয়েছে তাকে দল থেকে বহিষ্কার করার জন্য।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার