Logo

June 18, 2021, 9:11 am

সংবাদ শিরোনাম :

জগন্নাথপুরে আবারও দেশ বাংলা টোয়েন্টিফোর ডটকম পরিবারের ইফতার বিতরণ

রুম্মান আহমদ::

সুনামগঞ্জের জগন্নাথপুরে দৈনিক দেশ বাংলা টোয়েন্টিফোর ডটকম পরিবারের উদোগ্যে অসহায় মানুষের মাঝে আবারও ইফতার বিতরণ করা হয়েছে।

আজ (১লা মে ) শনিবার জগন্নাথপুর উপজেলার ৫ নং চিলাউড়া- হলদিপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের লনুয়া নোয়াগাঁও ভুড়াখালি গ্রামের একাংশে তিন শতাধিক পরিবারের মধ্যে ইফতার বিতরন করা হয়।

এছাড়া কদম তলি জামেমসজিদ, ও নলুয়া নয়াগাঁও জামেমসজিদে ধর্ম প্রান মুসল্লিদের মধ্যে ইফতার বিতরন করা হয়।

 

 

 

 

 

 

 

 

উক্ত ইফতার বিতরণে অর্থ দিয়ে যুক্তরাজ্য থেকে সহযোগিতা করেছেন যুক্তরাজ্য প্রবাসী তরুণ সমাজসেবক সাবেক ছাত্রনেতা শিক্ষা অনুরাগী মির্জা নিক্সন, যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজ সেবক জুলু চৌধুরী, যুক্তরাজ্য থেকে ভার্চুয়ালে আমাদের সাথে যুক্ত হন দৈনিক দেশ বাংলা টুয়েন্টিফোর ডটকমের উপদেষ্টা আন্তর্জাতিক সাংবাদিক ফোরামের ইউকের সভাপতি মোঃ আনোয়ার হোসেন ,যুক্তরাজ্য প্রবাসী তরুণ সমাজসেবক দৈনিক দেশ বাংলা টুয়েন্টিফোর ডটকমের উপদেষ্টা আকিকুর রহমান চৌধুরী জুবের।

 

 

 

 

 

 

 

দৈনিক দেশ বাংলা টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক ও প্রকাশ দোয়েল টিভি অনলাইন এর চেয়ারম্যান হিফজুর রহমান তালুকদার জিয়া, শীর্ষ টিভি ও শীর্ষ সমাচার, তাজা খবর অনলাইন পত্রিকা এবং দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার জগন্নাথপুর উপজেলা প্রতিনিধি ও দৈনিক দেশ বাংলা টোয়েন্টিফোর ডটকম পত্রিকার স্টাফ রিপোর্টার দোয়েল টিভির এডমিন মোঃ মুকিম উদ্দিন,দৈনিক দেশবাংলা টুয়েন্টিফোর ডটকম পরিবার এর সদস্য রফিক আলী, তরুণ সমাজসেবক তানবির হাসান হিরন, মসব্বির মিয়া, সুলেমান মিয়া, তাজফর মিয়া , ফারুক মিয়া, আসিক মিয়া, আবরু মিয়া, আব্দুস ছামাদ, দলু মিয়া, ময়না মিয়া, আসক আলী, নুর মিয়া, লেচু মিয়া, ইসরাক আলী, কদর মিয়া, গুলজার, কদ্দুস মিয়া, মুনসুর, আব্দুল আলী, আকল, আব্দুল মিয়া, সাজাদ মিয়া, ফখরুল ইসলাম, ফয়জুর রহমান, মস্তাক মিয়া, মুকাব্বি, সহ একালার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

পরে দৈনিক দেশ বাংলা টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক ও প্রকাশ হিফজুর রহমান তালুকদার জিয়ার জন্ম ভূমি নলুয়া নয়াগাঁও গ্রামের নিজ বাসভবনে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

উক্ত দোয়া মাহফিলে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করেন নলুয়া নয়াগাঁও জামেমসজিদের খতিব মাওলানা নজরুল ইসলাম ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম