Logo

May 11, 2021, 10:15 am

সংবাদ শিরোনাম :
«» হবিগঞ্জে ভারতফেরত ৮ জন কোয়ারেন্টিনে «» জগন্নাথপুরে আরো দুজন করোনা শনাক্ত: মোট শনাক্ত ২২৩ «» আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতফেরত নারীর করোনা শনাক্ত «» জগন্নাথপুরে বেগম আনোয়ারা ও সোনা মিয়া ট্রাস্টের বস্ত্র ও নগদ অর্থ বিতরণ «» ইউকে বিডি ইন্সফায়ারেড ফাউন্ডেশন ও হবিগঞ্জ বাংলাদেশ বাউল ফোরাম ইউকের নগদ অর্থ প্রদান «» জগন্নাথপুর ইয়াংস্টারের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» ঈদের আগে কয়দিন ব্যাংক খোলা থাকবে? «» জগন্নাথপুরে পেরেন্টস কেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ «» মৌলভীবাজারে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ফ্রান্স এর উদ্যাগে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ «» রিমান্ড শেষে কারাগারে ‘শিশুবক্তা’ রফিকুল

নড়াইল জেলা পুলিশের মতবিনিময় সভা

 

উজ্জ্বল রায় (নড়াইল জেলা) প্রতিনিধি::

 

নড়াইলে অপরাধ নিয়ন্ত্রনে পুলিশের সাথে উপজেলা চেয়ারম্যান, মেয়র এবং ইউপি চেয়ারম্যানদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৭এপ্রিল) জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইননে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোঃ রিয়াজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার প্রবীর কুমার রায়।

 

 

 

 

 

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানজিলা সিদ্দিকা, নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, কালিয়া পৌর মেয়র ওয়াহিদুজ্জামান হিরা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অচিন চক্রবর্ত্তী,  বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ বক্তব্য দেন।

 

 

 

 

 

 

মতবিনিময় সভায় বিভিন্ন ইউপি চেয়ারম্যান, মেয়র এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান তাদের স্ব স্ব নির্বাচনী  এলাকার অপরাধমূলক কর্মকান্ডের কথা বলতে গিয়ে বলেন  গ্রাম্য কোন্দল, বালু খেকোরা কিভাবে নদী গিলে খাচ্ছে এবং ভূমি দস্যুরা কিভাবে সাধারন মানুষকে জিম্মি করছে তার বর্ণনা দেন। এসব সমস্যা নিরসনে তারা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। অনুষ্ঠানের প্রধান অতিথি নব নিযুক্ত পুলিশ সুপার প্রবীর কুমার রায় এসব সমস্যা নিরসনে আন্তরিকভাবে কাজ করার আশ্বাস দেন।

 

 

 

আজকের স্বদেশ/টিকে