Logo

May 11, 2021, 11:13 am

সংবাদ শিরোনাম :

রাজনগরের আব্দুল্লাহপুরে লন্ডন প্রবাসীর নিজ অর্থায়নে ইফতার সামগ্রী বিতরণ

শেখ সাহেদ মিয়া, মৌলভীবাজার প্রতিনিধি::

মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার ফতেপুর ইউনিয়নের চরখারপার(আব্দুল্লাহপুর) গ্রামের লন্ডন প্রবাসী হাজী ছমরু মিয়ার নিজ অর্থায়নে খাদ্যদ্রব্য ও ইফতার সামগ্রী বিতরন করা হয়।

 

১৬ এপ্রিল (শুক্রবার) বিকাল ৩ ঘটিকার সময় রাজনগর উপজেলার ফতেপুর ইউনিয়নের চরখারপার (আব্দুল্লাহপুর) গ্রামে লন্ডন প্রবাসীর বাড়িতে নিজ উদ্যোগে চরকারপার ,আব্দুল্লাপুর ,কাশিমপুর ও জাহিদপুর এলাকার প্রায় একশত দরিদ্র অসহায় পরিবারের  মধ্যে খাদ্যদ্রব্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

 

 

 

উল্লেখ্য যে গতবছর প্রায় একশত দশ টি পরিবারকে নগদ অর্থ বিতরণ করা হয়। এছাড়া ৬ টি গৃহহীন পরিবারকে নতুন ঘর নির্মান করে দেন লন্ডন প্রবাসী হাজী ছমরু মিয়া। অত্র এলাকার  মানুষের  কাছ থেকে জানা যায়, প্রবাসী ছমরু মিয়া সবসময় দরিদ্র অসহায় মানুষদের কে সাহায্যে করে থাকেন, এমনকি মসজিদ, মার্ধাসা,রাস্তার উন্নয়ন কাজে সব সময় সহযোগিতা করেন।

 

 

 

 

লন্ডন প্রবাসীর সাথে মুঠোফোনে আলাপকালে বলেন খাদ্য সামগ্রী বিতরণ ও অসহায় মানুষদের পাশে আমি সবসময় আছি মৃত্যুর পূর্ব পর্যন্ত থাকবো ইনশাআল্লাহ। আমি গত করুনা কালীন সময়েও অসহায় মানুষদের ত্রাণ সামগ্রী দিয়ে পাশে ছিলাম এখনো আছি ভবিষ্যতে ও ইনশাআল্লাহ থাকবো, কিন্তু কিছুসংখ্যক আত্মীয় স্বজনদের মাধ্যমে বিভিন্নভাবে বাধাগ্রস্থ হচ্ছি, আমি সচেতন মহলের কাছে দাবী জানাই আমি যেন সবসময় সুন্দরভাবে অসহায় মানুষদের পাশে দাড়াতে পারি এই সুযোগটা করে দিবেন।

 

 

 

খাদ্য সামগ্রী বিতরণ  অনুষ্টানে অতিথি হিসেবে উপস্তিত ছিলেন, তরুন সমাজ সেবক রিপন মিয়া,শাহ আলম,সাংবাদিক শেখ সাহেদ আহমদ,মোফাদ আহমদ, জহিরুল ইসলাম মুন্না,বদরুল ইসলাম প্রমুখ।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার