Logo

May 11, 2021, 10:36 am

সংবাদ শিরোনাম :
«» নড়াইলে চুইজাল গাছ চুরির অভিযোগে দুই শিশুর চুল কেটে দিলেন এলাকাবাসী «» হবিগঞ্জে ভারতফেরত ৮ জন কোয়ারেন্টিনে «» জগন্নাথপুরে আরো দুজন করোনা শনাক্ত: মোট শনাক্ত ২২৩ «» আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতফেরত নারীর করোনা শনাক্ত «» জগন্নাথপুরে বেগম আনোয়ারা ও সোনা মিয়া ট্রাস্টের বস্ত্র ও নগদ অর্থ বিতরণ «» ইউকে বিডি ইন্সফায়ারেড ফাউন্ডেশন ও হবিগঞ্জ বাংলাদেশ বাউল ফোরাম ইউকের নগদ অর্থ প্রদান «» জগন্নাথপুর ইয়াংস্টারের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» ঈদের আগে কয়দিন ব্যাংক খোলা থাকবে? «» জগন্নাথপুরে পেরেন্টস কেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ «» মৌলভীবাজারে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ফ্রান্স এর উদ্যাগে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর এলোপাতাড়ি গুলিতে নিহত ৮

আন্তর্জাতিক ডেস্ক::

যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানাপোলিস শহরে এক বন্দুকধারীর এলোপাতাড়ি গুলিতে অন্তত আটজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার কার্গো সেবাদাতা প্রতিষ্ঠান ফেডেক্স স্থাপনায় হামলার পর বন্দুকধারী নিজেও আত্মহত্যা করেন। এনবিসি নিউজ ও বিবিসি এমন খবর দিয়েছে।

 

পুলিশ জানিয়েছে, গুলিতে আহত বেশ কয়েকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুলির এ ঘটনা কাছাকাছি বিমানবন্দরের ওপর কোনো প্রভাব ফেলেনি।

 

 

ইন্ডিয়ানাপোলিস পুলিশের এক মুখপাত্র বলেন, আমরা জেনেছি একাধিক ব্যক্তি আহত হয়েছেন, তাদেরকে স্থানীয় হাসপাতালগুলোতে নিয়ে যাওয়া হয়েছে, অনেকে নিজে নিজেই হাসপাতালে গেছেন।

কেন এ হামলা, সে সম্পর্কে তাৎক্ষণিকভাবে কিছু বলতে পারেননি তিনি।

 

 

এক বিবৃতিতে ফেডেক্স জানিয়েছে, তারা গুলির ঘটনা সম্পর্কে অবগত। কর্তৃপক্ষকে সব ধরনের সহযোগিতা করা হচ্ছে।

এক বিবৃতিতে প্রতিষ্ঠানটি জানায়, নিরাপত্তাই আমাদের শীর্ষ অগ্রাধিকার।

 

 

ফেডেক্সের এক কর্মী জেরেমি মিলার বন্দুকধারীকে গুলি চালাতে দেখার কথা জানিয়েছেন বলে স্থানীয় গণমাধ্যমগুলোর প্রতিবেদনে বলা হয়েছে।

 

 

তিনি বলেন, আমি একজনকে সাব-মেশিনগান বা এ জাতীয় স্বয়ংক্রিয় বন্দুক দিয়ে নির্বিচারে গুলি চালাতে দেখি। তাৎক্ষণিকভাবে আমি মাথা নিচু করে ফেলি। সেসময় আমি আতঙ্কিত হয়ে পড়েছিলাম।

 

 

 

 

আজকের স্বদেশ/এবি