Logo

May 11, 2021, 10:16 am

সংবাদ শিরোনাম :
«» নড়াইলে চুইজাল গাছ চুরির অভিযোগে দুই শিশুর চুল কেটে দিলেন এলাকাবাসী «» হবিগঞ্জে ভারতফেরত ৮ জন কোয়ারেন্টিনে «» জগন্নাথপুরে আরো দুজন করোনা শনাক্ত: মোট শনাক্ত ২২৩ «» আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতফেরত নারীর করোনা শনাক্ত «» জগন্নাথপুরে বেগম আনোয়ারা ও সোনা মিয়া ট্রাস্টের বস্ত্র ও নগদ অর্থ বিতরণ «» ইউকে বিডি ইন্সফায়ারেড ফাউন্ডেশন ও হবিগঞ্জ বাংলাদেশ বাউল ফোরাম ইউকের নগদ অর্থ প্রদান «» জগন্নাথপুর ইয়াংস্টারের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» ঈদের আগে কয়দিন ব্যাংক খোলা থাকবে? «» জগন্নাথপুরে পেরেন্টস কেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ «» মৌলভীবাজারে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ফ্রান্স এর উদ্যাগে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

জগন্নাথপুরে পাগলা শেয়ালের কামড়ে ১০ জন আহত

বিশেষ প্রতিনিধি:

সুনামগঞ্জরে জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের মেঘেরকান্দি ও নবীগঞ্জ উপজেলার রামপুর গ্রামে পাগলা শেয়ালের কামড়ে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। এ ছাড়াও মেঘেরকান্দি গ্রামরে ৫টি গবাদি পশু শেয়ালের কামড়ে শিকার হয়েছে। শেয়াল আতঙ্কে গ্রামবাসী রাত জেগে পাহাড়া দিচ্ছেন।

স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে হঠাৎ করে মেঘেরকান্দি ও রামপুর গ্রামে কয়েকটি পাগলা শেয়াল হানা করে। এ সময় ঘরের বাহিরে থাকা মেঘেরকান্দি গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রত্না দাস(৩৫), কলেজ ছাত্র কৃষ্ণ দাস (২৪), কিশোর রাজু দাস (১৪) ও ব্যবসায়ী বরুণ দাস (৪০)কে কামড় দেয়। এ সময় মেঘারকান্দি গ্রামের অলস দাস ও প্রসনে দাসরে গরু কে কামড় দেয়। এছাড়াও রামপুর গ্রামের কয়েকজন মুসল্লী মসজিদ থেকে নামাজ পড়ে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে পাগলা শেয়ালরে কামড়ে আহত হন।

 

মেঘারকান্দি গ্রামরে বাসিন্দা রাসন্দ্রে দাস জানান, পাগলা শেয়ালের কামড়ে মেঘারকান্দি ও রামপুর গ্রামের কমপক্ষে ১০ জন আহত হয়েছে। গ্রাম জুড়ে পাগলা শেয়ালরে আতঙ্ক ছড়িয় পড়ে। পরে গ্রামবাসী মিলে একটি শেয়ালকে মেরে ফেলেন।

 

 

আজকের স্বদেশ/তালুকদার