Logo

May 11, 2021, 10:09 am

সংবাদ শিরোনাম :
«» হবিগঞ্জে ভারতফেরত ৮ জন কোয়ারেন্টিনে «» জগন্নাথপুরে আরো দুজন করোনা শনাক্ত: মোট শনাক্ত ২২৩ «» আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতফেরত নারীর করোনা শনাক্ত «» জগন্নাথপুরে বেগম আনোয়ারা ও সোনা মিয়া ট্রাস্টের বস্ত্র ও নগদ অর্থ বিতরণ «» ইউকে বিডি ইন্সফায়ারেড ফাউন্ডেশন ও হবিগঞ্জ বাংলাদেশ বাউল ফোরাম ইউকের নগদ অর্থ প্রদান «» জগন্নাথপুর ইয়াংস্টারের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» ঈদের আগে কয়দিন ব্যাংক খোলা থাকবে? «» জগন্নাথপুরে পেরেন্টস কেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ «» মৌলভীবাজারে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ফ্রান্স এর উদ্যাগে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ «» রিমান্ড শেষে কারাগারে ‘শিশুবক্তা’ রফিকুল

জগন্নাথপুরে নতুন করে ৬ জন করোনায় আক্রান্ত

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:

সারা দেশে করোনা রোগী বৃদ্ধি পাওয়ায় কঠোর লগডাউন চলছে। এর মধ্যে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার নতুন আরো ৫জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে উপজেলায় ২০১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হলেন।

 

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, জগন্নাথপুর উপজেলায় নতুন করে আরও ৬ জন কোভিট-১৯ পজেটিভ সনাক্ত হয়ছে। এর মধ্যে ৪ জন পৌরসভার বাসিন্দা, একজন সৈয়দপুর-শাহাড়পারা ইউনিয়নের এবং অন্যজন আশারকান্দি ইউনিয়নের বাসিন্দা। এখন পর্যন্ত মোট আক্রান্ত ২০১, মোট সুস্থ ১৯৪, ১ জনের মৃত্য হয়েছে।

 

 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরকিল্পনা র্কমর্কতা ডাক্তার মধু সূধন ধর জানান, নতুন করে উপজেলা ৬জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত মোট আক্রান্ত ২০১, মোট সুস্থ ১৯৪ মৃত্যৃ-১। বিস্তারিত পরে জানানো হবে।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার