Logo

May 11, 2021, 10:35 am

সংবাদ শিরোনাম :
«» নড়াইলে চুইজাল গাছ চুরির অভিযোগে দুই শিশুর চুল কেটে দিলেন এলাকাবাসী «» হবিগঞ্জে ভারতফেরত ৮ জন কোয়ারেন্টিনে «» জগন্নাথপুরে আরো দুজন করোনা শনাক্ত: মোট শনাক্ত ২২৩ «» আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতফেরত নারীর করোনা শনাক্ত «» জগন্নাথপুরে বেগম আনোয়ারা ও সোনা মিয়া ট্রাস্টের বস্ত্র ও নগদ অর্থ বিতরণ «» ইউকে বিডি ইন্সফায়ারেড ফাউন্ডেশন ও হবিগঞ্জ বাংলাদেশ বাউল ফোরাম ইউকের নগদ অর্থ প্রদান «» জগন্নাথপুর ইয়াংস্টারের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» ঈদের আগে কয়দিন ব্যাংক খোলা থাকবে? «» জগন্নাথপুরে পেরেন্টস কেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ «» মৌলভীবাজারে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ফ্রান্স এর উদ্যাগে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

কানাইঘাটে ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামী ডাকাত টাইগার সেলিম গ্রেফতার

কানাইঘাট প্রতিনিধি::

কানাইঘাট থানা পুলিশের হাতে অবশেষে গ্রেফতার হয়েছে মূলাগুল এলকার বিভিন্ন সন্ত্রাসী ও অপরাধ মূলক কর্মকান্ডের হুতা একটি ডাকাতি মামলার ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী সেলিম উদ্দিন ওরফে টাইগার সেলিম।

 

পুলিশ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের ডেয়াটিলা হাওর এলাকা থেকে ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামী সহ আরো কয়েকটি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী পেশাদার ডাকাত স্থানীয় ডাউকেরগুল বাখালছড়া গ্রামের মৃত সোনা মিয়ার পুত্র টাইগার সেলিমকে আটক করতে সক্ষম হয় থানা পুলিশ। থানার এএসআই বিকাশ চন্দ্রের নেতৃত্বে একদল পুলিশ তাকে গ্রেফতার করেন।

 

 

 

 

 

 

 

 

 

স্থানীয় এলাকাবাসী জানিয়েছেন, সাতবাঁক ইউনিয়নের চড়িপাড়া গ্রামের কবির মাষ্টারের বাড়ীতে কয়েক বছর পূর্বে সংঘটিত ডাকাতির মামলায় টাইগার সেলিমের কয়েক মাস পূর্বে ১০ বছরের সাজা হয়। এছাড়াও তার বিরুদ্ধে ডাকাতি সহ আরো কয়েকটি নিয়মিত মামলা রয়েছে। মূলাগুল এলাকায় পলাতক থেকে নানা ধরণের অপরাধ মূলক কর্মকান্ড করে আসছিল টাইগার সেলিম।

পুলিশ তাকে কয়েকবার গ্রেফতার করতে এলাকায় অভিযান চালালেও সে পুলিশের অবস্থান টের পেয়ে সীমান্ত এলাকায় গিয়ে আত্মগোপনে থাকতো। অবশেষে থানা পুলিশ তাকে গ্রেফতার করায় স্বস্থির নিঃশ্বাস ফেলেছেন এলাকাবাসী।

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম