Logo

May 11, 2021, 10:58 am

সংবাদ শিরোনাম :
«» রানীগঞ্জে ৫০০ টি পরিবার পেল নগদ অর্থ সহায়তা «» নড়াইলে চুইজাল গাছ চুরির অভিযোগে দুই শিশুর চুল কেটে দিলেন এলাকাবাসী «» হবিগঞ্জে ভারতফেরত ৮ জন কোয়ারেন্টিনে «» জগন্নাথপুরে আরো দুজন করোনা শনাক্ত: মোট শনাক্ত ২২৩ «» আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতফেরত নারীর করোনা শনাক্ত «» জগন্নাথপুরে বেগম আনোয়ারা ও সোনা মিয়া ট্রাস্টের বস্ত্র ও নগদ অর্থ বিতরণ «» ইউকে বিডি ইন্সফায়ারেড ফাউন্ডেশন ও হবিগঞ্জ বাংলাদেশ বাউল ফোরাম ইউকের নগদ অর্থ প্রদান «» জগন্নাথপুর ইয়াংস্টারের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» ঈদের আগে কয়দিন ব্যাংক খোলা থাকবে? «» জগন্নাথপুরে পেরেন্টস কেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ

সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ

সুনামগঞ্জ প্রতিনিধি::

করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনা বৃদ্ধি করতে জেলা যুবলীগের উদ্যোগে সাধারণ মানুষের মাঝে মাস্ক ও হেন্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

 

 

 

শনিবার দুপুরে সংগঠনের নেতৃবৃন্দ পৌর শহরের রমিজ বিপনী জেলা আওয়ামীলীগ অফিস প্রাঙ্গন থেকে আলফাত উদ্দিন স্কয়ার পর্যন্ত বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মধ্যে মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ করেন। সচেতনতাবৃদ্ধি,মাস্ক ও স্যানিটাইজার  বিতরণ করেন,জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক আসাদুজ্জামান সেন্টু।

 

 

 

 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর সভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু,সদর যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জল প্রমুখ। এ সময়  জেলা যুবলীগের নেতৃবৃন্দ করোনা ভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষকে নিয়মিত মাস্ক ব্যবহার ও সাবান দিয়ে হাত ধোয়ার অনুরোধ করেন।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার