Logo

May 11, 2021, 10:19 am

সংবাদ শিরোনাম :
«» নড়াইলে চুইজাল গাছ চুরির অভিযোগে দুই শিশুর চুল কেটে দিলেন এলাকাবাসী «» হবিগঞ্জে ভারতফেরত ৮ জন কোয়ারেন্টিনে «» জগন্নাথপুরে আরো দুজন করোনা শনাক্ত: মোট শনাক্ত ২২৩ «» আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতফেরত নারীর করোনা শনাক্ত «» জগন্নাথপুরে বেগম আনোয়ারা ও সোনা মিয়া ট্রাস্টের বস্ত্র ও নগদ অর্থ বিতরণ «» ইউকে বিডি ইন্সফায়ারেড ফাউন্ডেশন ও হবিগঞ্জ বাংলাদেশ বাউল ফোরাম ইউকের নগদ অর্থ প্রদান «» জগন্নাথপুর ইয়াংস্টারের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» ঈদের আগে কয়দিন ব্যাংক খোলা থাকবে? «» জগন্নাথপুরে পেরেন্টস কেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ «» মৌলভীবাজারে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ফ্রান্স এর উদ্যাগে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

লন্ডনে আইপিএল চান মেয়র

স্পোর্টস ডেস্ক::

মহামারি পরিস্থিতিতেই শুরু হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর।

উদ্বোধনী ম্যাচেই ক্রিকেটপ্রেমীরা শ্বাসরুদ্ধকর টান টান উত্তেজনাময় ম্যাচ উপভোগ করেছে। বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ানসকে হারাতে শেষ বল পর্যন্ত খেলতে হয়েছে রয়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে।

 

এমন পরিস্থিতিতে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্টের জমজমাট আসরকে ইংল্যান্ডে নিয়ে যেতে চান লন্ডনের মেয়র সাদিক খান।

 

লর্ডসের মাঠে ও প্রয়োজনে লন্ডনের আরেকটি মাঠ কিআ ওভালেও আইপিএলের খেলা আয়োজন করতে আগ্রহী সাদিক খান।

 

 

লন্ডনের মেয়র সাদিক খান ক্রীড়ানুরাগী তা সবারই জানা।  প্রথমবার লন্ডনের মেয়র নির্বাচিত হওয়ার পর থেকেই খেলাধুলার দিকে বিশেষ নজর দিয়েছেন সাদিক খান।

 

 

শৈশবে ক্রিকেট খেলেছেন তিনি নিজেও।  সম্প্রতি সাউথওয়েস্ট লন্ডনের একটি ক্রিকেট ক্লাবে উপস্থিত হয়ে সাদিক খান বলেছেন, ‘লন্ডনের অনেক ক্রিকেটপ্রেমী আইপিএলভক্ত। এখানে অনেক ভারতীয়ও আছেন। যারা আইপিএলকে সেভাবে উপভোগ করতে পারছেন না। বিষয়টি বিবেচনা করে লন্ডনে আইপিএল আয়োজনের ইচ্ছা প্রকাশ করছি। এ বিষয়ে ভারতের ক্রিকেট বোর্ড (বিসিসিআই) এবং আইপিএলে আমাদের সহকর্মীদের সঙ্গে কথা বলছে সারে ক্লাব।’

 

 

দেশের বাইরে তিনবার আইপিএল আয়োজন করেছে ভারত। বিষয়টিকে সামনে এনেই এমন অভিপ্রায়ের কথা প্রকাশ করেন সাদিক খান।

 

 

তবে লন্ডনের মেয়র এমন ইচ্ছার বিষয়ে আইপিএল ও বিসিসিআই কর্তৃপক্ষ এখনও কোনো বক্তব্য দেয়নি।

তথ্যসূত্র: স্কাই স্পোর্টস

 

 

 

 

 

আজকের স্বদেশ/এবি