Logo

May 11, 2021, 10:33 am

সংবাদ শিরোনাম :
«» নড়াইলে চুইজাল গাছ চুরির অভিযোগে দুই শিশুর চুল কেটে দিলেন এলাকাবাসী «» হবিগঞ্জে ভারতফেরত ৮ জন কোয়ারেন্টিনে «» জগন্নাথপুরে আরো দুজন করোনা শনাক্ত: মোট শনাক্ত ২২৩ «» আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতফেরত নারীর করোনা শনাক্ত «» জগন্নাথপুরে বেগম আনোয়ারা ও সোনা মিয়া ট্রাস্টের বস্ত্র ও নগদ অর্থ বিতরণ «» ইউকে বিডি ইন্সফায়ারেড ফাউন্ডেশন ও হবিগঞ্জ বাংলাদেশ বাউল ফোরাম ইউকের নগদ অর্থ প্রদান «» জগন্নাথপুর ইয়াংস্টারের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» ঈদের আগে কয়দিন ব্যাংক খোলা থাকবে? «» জগন্নাথপুরে পেরেন্টস কেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ «» মৌলভীবাজারে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ফ্রান্স এর উদ্যাগে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

বাহুবলে এম পি মিলাদ গাজীর সুস্হতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

 

মোঃ আমিনুর রহমান, বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি :

 

হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের চন্দ্রছড়িতে সৈয়দ কুতুবুল আউলিয়া যুব সংগঠনের উদ্যোগে শানে মোস্তফা হাফিজিয়া মাদ্রাসায় এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার ১০ এপ্রিল বিকাল ৫ টায় মাদ্রাসা প্রাঙ্গণে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

 

 

উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা এম এ জব্বার ফুল মিয়া, যুবলীগের যুগ্ন আহবায়ক হুমায়ুন রশিদ জাবেদ, পাঁচ গ্রাম নেতা ফয়সাল আহমেদ, সানশাইন মডেল হাইস্কুলের পরিচালক এম শামসুদ্দিন প্রমুখ। দোয়া মাহফিল পরিচালনা করেন মাও আনোয়ার হোসেন সালেহী। এছাড়াও এলাকার সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার