Logo

May 11, 2021, 10:51 am

সংবাদ শিরোনাম :
«» রানীগঞ্জে ৫০০ টি পরিবার পেল নগদ অর্থ সহায়তা «» নড়াইলে চুইজাল গাছ চুরির অভিযোগে দুই শিশুর চুল কেটে দিলেন এলাকাবাসী «» হবিগঞ্জে ভারতফেরত ৮ জন কোয়ারেন্টিনে «» জগন্নাথপুরে আরো দুজন করোনা শনাক্ত: মোট শনাক্ত ২২৩ «» আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতফেরত নারীর করোনা শনাক্ত «» জগন্নাথপুরে বেগম আনোয়ারা ও সোনা মিয়া ট্রাস্টের বস্ত্র ও নগদ অর্থ বিতরণ «» ইউকে বিডি ইন্সফায়ারেড ফাউন্ডেশন ও হবিগঞ্জ বাংলাদেশ বাউল ফোরাম ইউকের নগদ অর্থ প্রদান «» জগন্নাথপুর ইয়াংস্টারের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» ঈদের আগে কয়দিন ব্যাংক খোলা থাকবে? «» জগন্নাথপুরে পেরেন্টস কেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ

দ. সুনামগঞ্জে হাজী সায়েস্তা খাঁন ও মাহদী চ্যারিটেবল ট্রাস্ট‘র উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি

দক্ষিণ সুনামগঞ্জে হাজী সায়েস্তা খাঁন ও মাহদী চ্যারিটেবল ট্রাস্টে‘র উদ্যোগে মাহে রমজান উপলক্ষে হতদরিদ্র ও অসহায় প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ সামগ্রী,সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

 

 

 

 

 

 

 

শনিবার বিকাল ৪ ঘটিকার সময় সলফ হাফিজিয়া নূরানীয়া মাদ্রাসার প্রাঙ্গণে ১ শত হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী, ৪ জন অসচ্ছল পরিবারের মাঝে সেলাই মেশিন ও ১ জন প্রতিবন্ধীকে হুইল চেয়ার বিতরণ করেন অত্র চ্যারিটেবল ট্রাস্টের পরিচালক লন্ডন প্রবাসী শেখ আফিয়া বেগম।

 

 

 

ত্রাণ সামগ্রী বিতরণ পূর্ববর্তী সংক্ষিপ্ত আলোচনা সভায় দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও চ্যারিটেবল ট্রাস্টের সার্বিক সহযোগী মো: নুরুল হকের পরিচালনায় বক্তব্য রাখেন চ্যারিটেবল ট্রাস্টের সার্বিক সহযোগী লন্ডন প্রবাসী শেখ আব্দুর রব, জয়নগর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাসুক আলম, আল-হেরা একাডেমীর সহকারী শিক্ষক হাফেজ আবু খালেদ, সমাজসেবক হিরণ খাঁন,সাবেক মেম্বার মাহবুব খান। এ সময় উপস্থিত ছিলেন সমাজসেবক মো: হাফিজ উদ্দিন,মো: হানিফ, সলফ হাফিজিয়া নূরানীয়া মাদ্রাসার শিক্ষক হাফেজ মো: জসীম উদ্দিন, আনু মিয়া সহ প্রমুখ।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার