Logo

May 11, 2021, 10:02 am

সংবাদ শিরোনাম :
«» হবিগঞ্জে ভারতফেরত ৮ জন কোয়ারেন্টিনে «» জগন্নাথপুরে আরো দুজন করোনা শনাক্ত: মোট শনাক্ত ২২৩ «» আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতফেরত নারীর করোনা শনাক্ত «» জগন্নাথপুরে বেগম আনোয়ারা ও সোনা মিয়া ট্রাস্টের বস্ত্র ও নগদ অর্থ বিতরণ «» ইউকে বিডি ইন্সফায়ারেড ফাউন্ডেশন ও হবিগঞ্জ বাংলাদেশ বাউল ফোরাম ইউকের নগদ অর্থ প্রদান «» জগন্নাথপুর ইয়াংস্টারের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» ঈদের আগে কয়দিন ব্যাংক খোলা থাকবে? «» জগন্নাথপুরে পেরেন্টস কেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ «» মৌলভীবাজারে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ফ্রান্স এর উদ্যাগে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ «» রিমান্ড শেষে কারাগারে ‘শিশুবক্তা’ রফিকুল

করোনায় প্রাণ গেল পরিবেশ অধিদপ্তরের ডিজির

আজকের স্বদেশ ডেস্ক::

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পরিবেশ অধিদপ্তরের মহাপরিচালক একেএম রফিক আহাম্মদ মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার ভোরে রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

অধিদপ্তরের উপপরিচালক (প্রশাসন) মো. খালেদ হাসান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

 

খালেদ হাসান বলেন, গত ২৩ মার্চ তাকে পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর আইসিইউতে রাখা হয়েছিল। গতকাল শুক্রবার তাকে লাইফ সাপোর্ট দিতে হয়। আজ ভোর ৪টার দিকে তিনি মারা যান।

রফিক আহাম্মদ স্ত্রী ও দুই পুত্র রেখে গেছেন।

 

সকাল ১০টায় আগারগাঁওয়ে পরিবেশ অধিদপ্তরের কেন্দ্রীয় কার্যালয়ে রফিক আহাম্মদের মরদেহ নেওয়া হবে। সেখানে জানাজার পরে তার লাশ চট্টগ্রামে দাফনের জন্য নিয়ে যাওয়া হবে বলে জানান খালেদ হাসান।

 

 

 

 

 

আজকের স্বদেশ/এবি