Logo

May 11, 2021, 10:27 am

সংবাদ শিরোনাম :
«» নড়াইলে চুইজাল গাছ চুরির অভিযোগে দুই শিশুর চুল কেটে দিলেন এলাকাবাসী «» হবিগঞ্জে ভারতফেরত ৮ জন কোয়ারেন্টিনে «» জগন্নাথপুরে আরো দুজন করোনা শনাক্ত: মোট শনাক্ত ২২৩ «» আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতফেরত নারীর করোনা শনাক্ত «» জগন্নাথপুরে বেগম আনোয়ারা ও সোনা মিয়া ট্রাস্টের বস্ত্র ও নগদ অর্থ বিতরণ «» ইউকে বিডি ইন্সফায়ারেড ফাউন্ডেশন ও হবিগঞ্জ বাংলাদেশ বাউল ফোরাম ইউকের নগদ অর্থ প্রদান «» জগন্নাথপুর ইয়াংস্টারের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» ঈদের আগে কয়দিন ব্যাংক খোলা থাকবে? «» জগন্নাথপুরে পেরেন্টস কেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ «» মৌলভীবাজারে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ফ্রান্স এর উদ্যাগে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

কানাইঘাটে বিষপানে ১০ বছরের শিশুর মৃত্যু

কানাইঘাট প্রতিনিধি::

কানাইঘাটে বিষপানে নাবিল আহমদ নামে ১০ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

 

জানা যায়, কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের কেরকেরি গ্রামের মৃত হারিছ উদ্দিনের পুত্র নাবিল আহমদ গত বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টার দিকে ঘরের সবার অ-গোচরে গোয়াল ঘরে গিয়ে বিষ পান করে।

 

 

 

 

 

 

 

 

বিষপান করে সে আত্মচিৎকার শুরু করলে বাড়ির লোকজন থাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে রাস্তায় মৃত্যুর কোলে ঢলে পড়ে নাবিল আহমদ।

খবর পেয়ে থানার এসআই পিযুস চন্দ্র সিংহ গতকাল শুক্রবার সকালে নাবিলের বাড়িতে গিয়ে তার লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করেন।

 

 

পরে তার পরিবারের দাবির প্রেক্ষিতে আইনি প্রক্রিয়ার মাধ্যমে নাবিল আহমদের লাশ তার পরিবারের কাছে বুঝিয়ে দেন এসআই পিযুস চন্দ্র সিংহ।

নাবিল আহমদের স্বজনরা জানিয়েছেন, এক বছর পূর্বে তার বাবা হারিছ আহমদ মারা যান। দীর্ঘদিন থেকে নাবিল মানসিক রোগে ভুগছিল।

 

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম