Logo

May 11, 2021, 9:41 am

সংবাদ শিরোনাম :
«» হবিগঞ্জে ভারতফেরত ৮ জন কোয়ারেন্টিনে «» জগন্নাথপুরে আরো দুজন করোনা শনাক্ত: মোট শনাক্ত ২২৩ «» আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতফেরত নারীর করোনা শনাক্ত «» জগন্নাথপুরে বেগম আনোয়ারা ও সোনা মিয়া ট্রাস্টের বস্ত্র ও নগদ অর্থ বিতরণ «» ইউকে বিডি ইন্সফায়ারেড ফাউন্ডেশন ও হবিগঞ্জ বাংলাদেশ বাউল ফোরাম ইউকের নগদ অর্থ প্রদান «» জগন্নাথপুর ইয়াংস্টারের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» ঈদের আগে কয়দিন ব্যাংক খোলা থাকবে? «» জগন্নাথপুরে পেরেন্টস কেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ «» মৌলভীবাজারে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ফ্রান্স এর উদ্যাগে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ «» রিমান্ড শেষে কারাগারে ‘শিশুবক্তা’ রফিকুল

কানাইঘাটে অটোরিক্সার ধাক্কায় শিশুর মর্মান্তিক মৃত্যু

কানাইঘাট প্রতিনিধি::

কানাইঘাটে অটোরিক্স (সিএনজি) গাড়ীর ধাক্কায় ৭ বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

এ ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল সাড়ে ১১ টার দিকে কানাইঘাট বুরহান উদ্দিন সড়কের দলিবিল দক্ষিণ গ্রামের তোতা মিয়ার বাড়ির পাশে।

 

 

 

 

 

 

 

স্থানীয়রা জানান, দলিবিল দক্ষিণ গ্রামের দরিদ্র আব্দুল মালিকের শিশুপুত্র ছামিয়ান আহমদ বাড়ির সবার অগোচরে তার বাড়ির পাশে বুরহান উদ্দিন সড়কে খেলা করছিল। এ সময় গাছবাড়ি বাজার থেকে কানাইঘাটে আসার পথে বড়দেশ নয়াগ্রামের সিদ্দেক আলীর পুত্র অটোরিক্সা সিএনজি চালক ওলিউর রহমান শিশু ছামিয়ান আহমদকে অটোরিক্সা সিএনজি দিয়ে সামনের দিকে স্বজোরে ধাক্কা দেয়।

এতে মাথায় আঘাত পেয়ে রাস্তায় লুঠিয়ে পড়ে শিশু ছামিয়ান আহমদ।  তাকে তাৎক্ষনিক কানাইঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকগণ শিশু ছামিয়ানকে মৃত ঘোষনা করেন।

 

 

পরে থানা পুলিশ তার লাশ হাসপাতাল গিয়ে উদ্ধার করেন। তবে সিএনজি চালকের স্বজনরা জানিয়েছেন ছামিয়ান দৌড় দিয়ে রাস্তা অতিক্রম করার সময় অসাবধান বশতঃ এ দুর্ঘটনাটি ঘটেছে।

 

বিষয়টি সামাজিক ভাবে নিষ্পত্তির মাধ্যমে ময়না তদন্ত ছাড়াই ছামিয়ানের লাশ দাফন করার জন্য থানায় নিহতের স্বজনরা ও বানিগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ আহমদ ও অটোরিক্সা সিএনজি স্টান্ডের নেতৃবৃন্দের মাধ্যমে বৈঠক হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম