Logo

May 11, 2021, 11:22 am

সংবাদ শিরোনাম :

ঐতিহাসিক ৭ ই মার্চ উপলক্ষে সুনামগঞ্জ জেলা পুলিশের আলোচনা, কেক কাটা ও আনন্দ উদযাপন

ফরিদ মিয়া::

ঐতিহাসিক ৭ ই মার্চ ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে সুনামগঞ্জ জেলা পুলিশ কর্তৃক আয়োজিত আনন্দ উদযাপন ও কেক কাটার মধ্যদিয়ে সারা বাংলাদেশের ন্যায় সুনামগঞ্জ সদর মডেল থানা প্রাঙ্গনে আলোচনা সভা অনুষ্টিত হয়।

 

রবিবার দুপুরে সদর মডেল থানা প্রাঙ্গনে পুলিশ সুপার মিজানুর রহমান বিপি এম সভাপতিত্বে অফিসার ইনচার্জ ওসি সহিদুর রহমানের সঞ্চালনায় এই আনন্দ উদযাপন ও আলোচনা সভা অনুষ্টিত হয়। এ সময় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন থানা জামে মসজিদের ইমাম মাওলানা সালেহ আহমদ ও গীতা পাট করেন শ্রী অমিত দাস।

 

 

 

 

 

 

 

 

ঐতিহাসিক ৭ মার্চের আলোচনা সভায় ও আনন্দ উদযাপন অনুষ্টানে পুলিশ সুপার মিজানুর রহমান বিপি এম বলেন, বঙ্গবন্ধু ৭ মার্চে বলেছিলেন এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম এবারের সংগ্রাম মুক্তির সংগ্রাম।

পুলিশ সুপার আরো বলেন, আমরা স্বাধীনতা পেয়েছিলাম ১৯৭১ সালে কিন্তু মুক্তি একনও পাইনি সেই মুক্তি পাওয়ার প্রথম পদক্ষেপটি বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জন নেত্রী শেখ হাসিনা উনার দির্ঘদিনের প্রচেষ্টায় শুধু বাংলাদেশ নয় আন্তর্জাতিক ভাবে স্বীকৃতি পেয়েছেন বাংলাদেশ। অনুন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশ হিসাবে আজ স্বীকৃতি পেয়েছে বাংলাদেশের মর্যাদা। মাত্র তিন বছর আগে একটি ট্রায়াল বেসিছে পেয়েছিলেন তিন বছর পরে সেটার স্বীকৃতি পেলেন বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে সারা বাংলাদেশে আজ আনন্দের বন্যা বইছে।

 

 

 

 

 

 

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, জেলা প্রশাসক জাহাঙ্গির আলম, জেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহ্বাজ নুরুল হুদা মুকুট, বীর মুক্তিযোদ্ধা হাজী নুরুল মোমেন, বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান।

এ সময় আরো উপস্তিত ছিলেন বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বিভিন্ন  ইউনিয়নের চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা সহ পুলিশের অন্যান্ন কর্মকর্তাবিন্দ।

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম