Logo

May 11, 2021, 10:19 am

সংবাদ শিরোনাম :
«» নড়াইলে চুইজাল গাছ চুরির অভিযোগে দুই শিশুর চুল কেটে দিলেন এলাকাবাসী «» হবিগঞ্জে ভারতফেরত ৮ জন কোয়ারেন্টিনে «» জগন্নাথপুরে আরো দুজন করোনা শনাক্ত: মোট শনাক্ত ২২৩ «» আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতফেরত নারীর করোনা শনাক্ত «» জগন্নাথপুরে বেগম আনোয়ারা ও সোনা মিয়া ট্রাস্টের বস্ত্র ও নগদ অর্থ বিতরণ «» ইউকে বিডি ইন্সফায়ারেড ফাউন্ডেশন ও হবিগঞ্জ বাংলাদেশ বাউল ফোরাম ইউকের নগদ অর্থ প্রদান «» জগন্নাথপুর ইয়াংস্টারের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» ঈদের আগে কয়দিন ব্যাংক খোলা থাকবে? «» জগন্নাথপুরে পেরেন্টস কেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ «» মৌলভীবাজারে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ফ্রান্স এর উদ্যাগে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

পরশুরাম পৌরসভার প্যানেল মেয়র নির্বাচিত

পেয়ার আহাম্মদ চৌধুরীঃ

পরশুরাম পৌরসভার চলতি মেয়াদে প্যানেল মেয়র নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে পৌরসভার ৯ নং ওয়ার্ডেের (সাধারণ) কাউন্সিলর আবু শাহাদাত চৌধুরী লিটন, ৪ নং ওয়ার্ডের (সাধারণ) কাউন্সিলর আবদুল মন্নান ও পৌরসভার সংরক্ষিত ১.২.৩ নং ওয়ার্ডের নারী কাউন্সিলর আফরোজা আক্তারকে পৌরসভার প্যানেল নির্বাচন করা হয়েছে।

 

 

 

রবিবার ২৮ ফেব্রুয়ারী পরশুরাম পৌরসভার তৃতীয় পরিষদের প্রথম সভায় প্যানেল মেয়র নির্বাচন করা হয়। প্যানেল মেয়র নির্বাচনে উল্লেখিত ৩ জনের নাম প্রস্তাব করা হলে পরিষদ সর্বসম্মতিক্রমে তাদের নির্বাচন করেন। সভায় মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল বলেন, আমরা পৌরসভাকে যেমনি গণতান্ত্রিকভাবে পরিচালিত করতে চাই, তেমনি আইন অনুযায়ী পরিচালিত করতে চাই। আইনের কোনও ব্যত্যয় হোক সেটা আমরা চাই না। এ সময় কাউন্সিলরদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, মানুষকে সেবা দেওয়াই আমাদের অন্যতম লক্ষ্য। দ্বিতীয় মেয়াদে আমরা যে-সব কাজ করেছি ইতোমধ্যে তা জনগণের মাঝে আশার সঞ্চার করেছে। জনগণ তাদের সন্তুষ্টি প্রকাশ করছেন।

 

 

 

 

এই সাফল্যের দাবিদার আপনারাই। আগামীতে আপনাদের আরো বেশি সহযোগিতা চাই। পরশুরাম পৌরসভাকে একটি মডেল পৌরসভা গড়ে তোলার জন্য আমরা যে রূপকল্প হাতে নিয়েছি, তা বাস্তবায়ন করতে আমাদের সবাইকে নিরলস পরিশ্রম করতে হবে তবেই সফল করতে পারবো। এ সময় কাউন্সিলররা তাতে একাত্মতা প্রকাশ করেন। এবং রূপকল্প বাস্তবায়নে কাউন্সিলররা পাশে থাকার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন। উক্ত সভায় মেয়র, কাউন্সিলর ও পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের পক্ষ থেকে নবনির্বাচিত প্যানেল মেয়রদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার