Logo

May 11, 2021, 10:11 am

সংবাদ শিরোনাম :
«» হবিগঞ্জে ভারতফেরত ৮ জন কোয়ারেন্টিনে «» জগন্নাথপুরে আরো দুজন করোনা শনাক্ত: মোট শনাক্ত ২২৩ «» আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতফেরত নারীর করোনা শনাক্ত «» জগন্নাথপুরে বেগম আনোয়ারা ও সোনা মিয়া ট্রাস্টের বস্ত্র ও নগদ অর্থ বিতরণ «» ইউকে বিডি ইন্সফায়ারেড ফাউন্ডেশন ও হবিগঞ্জ বাংলাদেশ বাউল ফোরাম ইউকের নগদ অর্থ প্রদান «» জগন্নাথপুর ইয়াংস্টারের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» ঈদের আগে কয়দিন ব্যাংক খোলা থাকবে? «» জগন্নাথপুরে পেরেন্টস কেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ «» মৌলভীবাজারে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ফ্রান্স এর উদ্যাগে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ «» রিমান্ড শেষে কারাগারে ‘শিশুবক্তা’ রফিকুল

আপত্তিকর ছবি নিয়ে কলেজছাত্রীর কাছে চাঁদা দাবি, যুবক আটক

আজকের স্বদেশ ডেস্ক::

সাতক্ষীরায় কলেজছাত্রীর আপত্তিকর ছবি অনলাইনে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে চাঁদা দাবির অভিযোগে ফিরোজুর রহমান রানা নামে এক যুবককে আটক করেছে ডিবি পুলিশ।

 

শুক্রবার (২৮ আগস্ট) ভোররাতে শহরের নিউ মার্কেট এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক ফিরোজুর রহমান রানা (৩৫) শহরের নিউ মার্কেট এলাকার খলিলুর রহমানের ছেলে।

ভুক্তভোগী ওই কলেজছাত্রী সদর উপজেলার বাশহদা এলাকার বাসিন্দা। তিনি সাতক্ষীরা ল কলেজের শেষ বর্ষের শিক্ষার্থী।ওই কলেজছাত্রী বলেন, আমার মোবাইল থেকে কৌশলে ব্যক্তিগত ৫-৬টি ছবি নিয়ে নেন ফিরোজুর রহমান রানার স্ত্রী মিতালী।

 

 

 

এরপর মিতালী সেই ছবি তার স্বামী রানার কাছে সরবরাহ করেন। রানা সেই ছবি কয়েকজনের কাছে ছড়িয়ে দেন। এরপর অনলাইনে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন। এ ঘটনায় আমি পুলিশ সুপারের কাছে লিখিতভাবে অভিযোগ করেছি। অভিযোগের পর রানাকে ডিবি পুলিশ আটক করেছে। আমি রানার শাস্তি চাই।

 

 

 

সাতক্ষীরা ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) ফরিদ হাসান, অভিযুক্ত যুবককে আটক করা হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।

 

 

 

সাতক্ষীরা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম বলেন, আমি ছুটিতে আছি। যে কারণে বিস্তারিত কিছু বলতে পারছি না।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার