1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
হেড লাইন
কৃষকের চাষের মাঠে জগন্নাথপুর উপজেলা কৃষি অফিসার কাওসার আহমেদ কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

করোনাভাইরাস সম্পর্কে জনসচেতনতা বাড়াতে ‘নো করোনা বট’

  • Update Time : রবিবার, ২২ মার্চ, ২০২০
  • ৪৫৬ শেয়ার হয়েছে

স্বদেশ ডেস্ক::

প্রযুক্তিগত উদ্ভাবনের সাহায্যে সামাজিক প্রতিবন্ধকতা দূরীকরণের প্রয়াসে যাত্রা শুরু করেছিলো দেশের প্রথম ডিজিটাল বিজ্ঞাপনী সংস্থা ও আইটি প্রতিষ্ঠান অ্যানালাইজেন বাংলাদেশ লিমিটেড।

 

এরই ধারাবাহিকতায় দেশের এই প্রতিকূল পরিস্থিতিতে করোনাভাইরাস সম্পর্কে জনসচেতনতা বাড়াতে তাদের একটি ক্ষুদ্র প্রয়াস Know Corona Bot. অ্যানালাইজেন বাংলাদেশের ফেসবুক পেজের ইনবক্সে গিয়ে Get Started বাটনে ট্যাপ করলেই বটটি চালু হয়ে যাবে।

 

 

 

 

 

 

প্রতিষ্ঠানটি জানিয়েছে, বাংলাদেশে করোনাভাইরাসের সংক্রমণ শুরু হওয়ার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বিভিন্ন তথ্য আদান-প্রদান চলছে। এরই মাঝে করোনাভাইরাস সম্পর্কে বেশ কিছু ভুল তথ্য ও গুজব ছড়িয়ে গেছে, যা অনেক ক্ষেত্রেই বিভ্রান্তির সৃষ্টি করছে।

 

 

 

 

তাই ‘Know Corona Bot’-এ আন্তর্জাতিক স্বাস্থ্য সংস্থাগুলো দ্বারা পরীক্ষিত তথ্য ও উপাত্ত সন্নিবেশ করা হয়েছে। এখানে আপনি করোনা ভাইরাস সম্পর্কে যাবতীয় তথ্য জানতে পারবেন। সেইসঙ্গে ‘করোনা টেস্ট’ এ কিছু প্রশ্নের উত্তর দিয়ে আপনার শরীরে করোনাভাইরাস থাকার সম্ভাব্যতা যাচাই করতে পারবেন।

 

 

 

 

 

 

 

যেকোনো ব্যবসায়িক কিংবা নন-প্রফিট প্রতিষ্ঠান অ্যানালাইজেন বাংলাদেশ লিমিটেডের সৌজন্যে তাদের অফিসিয়াল ফেসবুক পেজে বিনামূল্যে এই বটটি সংযুক্ত করতে পারবেন। এ বিষয়ে বিস্তারিত জানতে যোগাযোগ করতে পারেন mail@analyzenbd.com এই ইমেইল ঠিকানায়।

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD