Logo

May 11, 2021, 9:51 am

সংবাদ শিরোনাম :
«» হবিগঞ্জে ভারতফেরত ৮ জন কোয়ারেন্টিনে «» জগন্নাথপুরে আরো দুজন করোনা শনাক্ত: মোট শনাক্ত ২২৩ «» আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতফেরত নারীর করোনা শনাক্ত «» জগন্নাথপুরে বেগম আনোয়ারা ও সোনা মিয়া ট্রাস্টের বস্ত্র ও নগদ অর্থ বিতরণ «» ইউকে বিডি ইন্সফায়ারেড ফাউন্ডেশন ও হবিগঞ্জ বাংলাদেশ বাউল ফোরাম ইউকের নগদ অর্থ প্রদান «» জগন্নাথপুর ইয়াংস্টারের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» ঈদের আগে কয়দিন ব্যাংক খোলা থাকবে? «» জগন্নাথপুরে পেরেন্টস কেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ «» মৌলভীবাজারে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ফ্রান্স এর উদ্যাগে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ «» রিমান্ড শেষে কারাগারে ‘শিশুবক্তা’ রফিকুল

১৩৫৭ জনকে নিয়োগ দেবে কৃষি সম্প্রসারণ অধিদফতর

আজকের স্বদেশ  ডেস্ক::

সরকারি চাকরি প্রত্যাশীদের জন্য সুসংবাদ। বড় চাকরির সার্কুলার নিয়ে এসেচে কৃষি মন্ত্রণালয়ের অধীন কৃষি সম্প্রসারণ অধিদফতর। ১৪টি পদে মোট ১৩৫৭ জনকে নিয়োগ দেয়া হবে প্রতিষ্ঠানটিতে। যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

যেসব পদে নিয়োগ

স্টোরকিপার ১৩ জন, পরিসংখ্যান সহকারী ৭ জন, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ৫০৬ জন, ইলেকট্রিশিয়ান ৪, লাইব্রেরিয়ান ৪ জন, ক্যাশিয়ার ২৩ জন, ড্রাইভার ৩২, প্লাম্বিং মিস্ত্রি ৫ জন, স্প্রেয়ার মেকানিক ২২০ জন, অফিস সহায়ক ৭০ জন, ফার্মলেবার ২০৬ জন, নিরাপত্তা প্রহরী বা অফিস গার্ড ২২২ জন, বাবুর্চি (কুক) ২৬ জন, পরিচ্ছন্নতাকর্মী পদে ১৮ জনসহ মোট এক হাজার ৩৫৭ জনকে নিয়োগ দেয়া হবে।

আবেদনের যোগ্যতা

পদগুলোতে আবেদনের জন্য পদমর্যাদা অনুযায়ী প্রার্থীদের অষ্টম শ্রেণি পাস যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য বিষয়ে স্নাতক পাস পর্যন্ত শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। এ ছাড়া বিজ্ঞপ্তি অনুযায়ী সংশ্লিষ্ট পদের জন্য অন্যান্য ক্ষেত্রে দক্ষতাসম্পন্ন হতে হবে। বিজ্ঞপ্তি অনুযায়ী জেলা কোটা অনুসরণ করা হবে।

বয়স প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছর। তবে মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর।

যেভাবে আবেদন

আগ্রহীরা www.dae.teletalk.com.bd অথবা www.dae.gov.bd এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়

০৬ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন পদমর্যাদা অনুযায়ী নিয়োগপ্রাপ্তদের প্রতি মাসে আট হাজার ২৫০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা পর্যন্ত বেতন দেয়া হবে।

 

 

 

আজকের স্বদেশ/এবি