1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন
হেড লাইন
পাটলী ইউনিয়নের ৩নং ওয়ার্ড শাখার কর্মী সভা অনুষ্ঠিত চাতলবিল জলমহাল নিয়ে দুই পক্ষের উত্তেজনা কোম্পানীগঞ্জে চাঁদাবাজির অভিযোগে ৯ সমন্বয়ককে পুলিশে সোপর্দ শান্তিগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, অপসারণ দাবি কানাইঘাট আন-নূর টাওয়ারের নৈশ্য প্রহরীর লাশ উদ্ধার এনাফ ক্যানপেইন অনুষ্ঠিত পর্যটনে চাঁদাবাজি বন্ধ ও নিরাপত্তা চেয়ে ইউএনও’র কাছে ব্যবসায়ীদের দরখাস্ত জগন্নাথপুরে শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ কোম্পানীগঞ্জে আরইআরএমপি-৩ প্রকল্পের চেক হস্তান্তর শাহজালাল মহাবিদ্যালয়ে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে কিরাত ও হামদ-নাত প্রতিযোগিতা

পেছন থেকে ৪ জনকে চাপা দিয়ে পালালো কাভার্ডভ্যান

  • Update Time : বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮
  • ৪৮৩ শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ময়মনসিংহ সদরের জামতলা এলাকায় কাভার্ডভ্যানের চাপায় দুই পথচারী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। আশঙ্কাজনক অবস্থায় আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে ময়মনসিংহের জামতলা এলাকায় ময়মনসিংহগামী একটি কাভার্ডভ্যান চার পথচারীকে পেছন থেকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই চুরখাই এলাকার জাকির হোসেন ও ফরিদপুরের আব্দুল খালেক নামে দুইজন মারা যান। আহত হন আরও দুই শ্রমিক। আশঙ্কাজনক অবস্থায় আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সাভির্সের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। দুর্ঘটনার কারণে ঢাকা- ময়মনসিংহ মহাসড়কে আধা ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে পুলিশের তৎপরতায় যান চলাচল শুরু হয়।

চুরখাই গ্রামের বাসিন্দা কামরুল মিয়া জানান, স্থানীয় জাকির হোসেন ভোরে চুরখাই বাজার থেকে ধানকাটার জন্য শ্রমিক আনতে যান। সেখান থেকে হেঁটে ফেরার পথে ময়মনসিংহগামী একটি কাভার্ডভ্যান পেছন থেকে চাপা দিয়ে পালিয়ে যায়। ধারণা করা হচ্ছে ড্রাইভার ঘুমিয়ে পড়ছিল।

ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রহমান জানান, আহত দুইজন মেডিকেলে ভর্তি। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD