1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
হেড লাইন
কৃষকের চাষের মাঠে জগন্নাথপুর উপজেলা কৃষি অফিসার কাওসার আহমেদ কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

সুনামগঞ্জ-৩ আসনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে খসরু জনপ্রিয়তার শীর্ষে

  • Update Time : সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮
  • ১১৮৮ শেয়ার হয়েছে
Exif_JPEG_420

নিজস্ব প্রতিনিধি:

সুনামগঞ্জ-৩ আসনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে খসরু জনপ্রিয়তার শীর্ষে বলে জানিয়েছেন স্থানীয়রা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর-দক্ষিন সুনামগঞ্জ) আসনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী, সাবেক চেয়ারম্যান ও জগন্নাথপুর উপজেলায় বিএনপি’র পূর্ণপ্রতিষ্ঠার জিয়ার সৈনিক।

নানান সংগ্রাম ও প্রতিকুলতার মধ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপিকে সুসংগঠিতকারীদের অন্যতম একজন। তিনি ১৯৮৫ সালের বিএনপি’র রাজনীতিতে সম্পৃক্ত হন।

১৯৮২-১৯৮৮ সাল পর্যন্ত জগন্নাথপুরে স্বৈরাচার এরশাদের অপতৎপরতার কারণে বিএনপির কোন কার্যক্রম ছিল না এবং রফিকুল ইসলাম খসরুর নেতৃত্বে যুবদল এড. জিয়াউর রহিম শাহিনের উদ্যোগে ছাত্রদল গঠন করেন।

১৯৯১ সালে ধানের শীষের প্রার্থী আনিসুল বারীকে নিয়ে আওয়ামী লীগের শক্ত প্রার্থী মরহুম আব্দুস সামাদ আজাদের সাথে প্রতিদ্বন্ধিতা পূর্ন নির্বাচন করে সামান্য ভোটে পরাজিত হয়।

তৎকালীন আ’লীগের দুর্গ হিসেবে খ্যাত জগন্নাথপুর-দক্ষিন সুনামগঞ্জের প্রতিটি গ্রামে গ্রামে উপস্থিত হয়ে দলে দলে বিএনপিতে যোগদান করতে অগ্রণী ভুমিকা রাখেন। নবম জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন সংগ্রহ করেছিলেন।

বর্তমানে আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় খুনি সরকার জেল হাজতে আটকে রাখার প্রতিবাদে জগন্নাথপুর-দক্ষিন সুনামগঞ্জ সহ সিলেট বিভাগে আমিই প্রথম মুক্তির দাবীতে পোষ্টার লিফলেট জগন্নাথপুর দক্ষিণ সুনামগঞ্জের বিভিন্ন হাট বাজারে বিতরন সহ আপসহীন নেত্রীর মুক্তির দাবীতে আজবদী সোচ্চার আছেন এবং বিভিন্ন আন্দোলন সংগ্রামে জীবন বাজি রেখে আন্দোলন করেছেন।

তিনি উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক, বর্তমান কমিটির সহ-সভাপতি,সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক উপজেলা বি,এন,পি জেলা বি,এন,পির সাবেক সদস্য।

সাবেক জেলা যুবদলের সহ-সভাপতি, জেলা সূর্য্য উদয়ন সংঘ বাংলাদেশ ইয়ূত ফ্রন্টের প্রতিষ্ঠাতা সভাপতি জগন্নাথপুর উপজেলা সমিতি সিলেটের সাধরণ সম্পাদক বিভিন্ন সামাজিক সংগঠনের সভাপতির দায়িত্ব পালন করেছেন।

১৯৯২ সালে হলদিপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন। বর্তমানে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে স্থানীয় রাজনীতিতে একজন দক্ষ, অভিজ্ঞ ও জনপ্রতিনিধি হিসেবে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।

মনোনয়ন প্রত্যাশী রফিকুল ইসলাম খসরু জানান, আমার নেত্রী আমার মা জেলে থাকতে দেব না। আমি শহীদ জিয়ার আদর্শের সৈনিক হিসেবে কাজ করছি। দলের ও এলাকার উন্নয়নে আমি নিজেকে সম্পৃক্ত করতেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে চেয়েছি। দল আমাকে মনোনয়ন দিলে জগন্নাথপুর-দক্ষিন সুনামগঞ্জ আসনটি দেশনেত্রী সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে উপহার দিতে পারব।

বেগম জিয়ার মুক্তির জন্য হাজার হাজার মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছে ধানের শীষে ভোট দিয়ে মুক্তি করতে এবং খুনি শেখ হাসিনাকে রাষ্ট্রক্ষমতা থেকে বিতাড়িত করতে।

আশা করি দল আমাকে মনোনয়ন দিবেন। স্থানীয় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা জানান, সুনামগঞ্জ-৩ আসনে রফিকুল ইসলাম খসরুকে ধানেরশীষ প্রতিক দেয়া হলে অবশ্যই বিজয়ী হবে। কারণ খসরু ভাই মাঠে ঘাটের সাধারন মানুষের সাথে তার আত্মার সর্ম্পক গড়ে তুলেছেন।

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD