1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
হেড লাইন
পাটলী ইউনিয়নের ৩নং ওয়ার্ড শাখার কর্মী সভা অনুষ্ঠিত চাতলবিল জলমহাল নিয়ে দুই পক্ষের উত্তেজনা কোম্পানীগঞ্জে চাঁদাবাজির অভিযোগে ৯ সমন্বয়ককে পুলিশে সোপর্দ শান্তিগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, অপসারণ দাবি কানাইঘাট আন-নূর টাওয়ারের নৈশ্য প্রহরীর লাশ উদ্ধার এনাফ ক্যানপেইন অনুষ্ঠিত পর্যটনে চাঁদাবাজি বন্ধ ও নিরাপত্তা চেয়ে ইউএনও’র কাছে ব্যবসায়ীদের দরখাস্ত জগন্নাথপুরে শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ কোম্পানীগঞ্জে আরইআরএমপি-৩ প্রকল্পের চেক হস্তান্তর শাহজালাল মহাবিদ্যালয়ে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে কিরাত ও হামদ-নাত প্রতিযোগিতা

রাজশাহীতে হেলিকপ্টার বিধ্বস্তের ভয়ঙ্কর দৃশ্য! [ভিডিও]

  • Update Time : শুক্রবার, ১২ অক্টোবর, ২০১৮
  • ৮৩৪ শেয়ার হয়েছে

স্বদেশ ডেস্ক::

বৈরী আবহাওয়ার কারণে আকাশে উড়তে গিয়ে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের একটি হেলিকপ্টার বৃহস্পতিবার বিধ্বস্ত হয়েছে। দুপুর ২টা ৩৫ মিনিটে রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার লালবাগ এলাকার একটি হেলিপ্যাডে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফরিদুর রেজা সাগর, নজরুল সংগীতশিল্পী ফেরদৌস আরা, স্বর্ণ কিশোরী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও প্রধান নির্বাহী ফারজানা ব্রাউনিয়া। দুর্ঘটনার কবলে অন্যান্য যাত্রীরা হলেন রফিকুল ইসলাম, তুফান আলী ও সুমন।

 

 

হেলিকপ্টার বিধ্বস্ত হওয়ার আগে এবং পরের দুটি দৃশ্য ভিডিও ধারণ করে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা। এরমধ্যে দুটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করা হয়েছে। যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে।

 

হেলিকপ্টার বিধ্বস্ত হওয়ার আগে ধারণ করা একটি ভিডিওতে দেখা যায়, হেলিপ্যাড থেকে হেলিকপ্টারটি উড়ার কিছুক্ষণ পরই এর পেছন দিক থেকে ধোঁয়া বের হতে শুরু করে। একপর্যায়ে চোখের পলকেই হ্যালিপেডের পাশে একটি নির্মাণাধীন একতলা ভবনে আছড়ে পড়ে হেলিকপ্টারটি।

 

ভিডিওর দৃশ্য অনুযায়ী, হেলিকপ্টারটি একটু এদিক-সেদিক হয়ে পড়লে বড় ধরনের হতাহতের ঘটনা ঘটতে পারত। অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন আরোহীরা।

 

গোদাগাড়ী থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, বৃহস্পতিবার রাজশাহীর আনোয়ারা ফাহিম জিয়াউদ্দীন পাইলট বালিকা উচ্চবিদ্যালয়ে চ্যানেল আইয়ের ‘স্বর্ণকিশোরী’ অনুষ্ঠানের পুরস্কার বিতরণীতে যোগ দেন চ্যানেল আইয়ের এমডি ফরিদুর রেজা সাগর, কণ্ঠশিল্পী ফেরদৌস আরা ও স্বর্ণকিশোরী ফাউন্ডেশনের চেয়ারম্যান ফারজানা ব্রাউনিয়া। অনুষ্ঠান শেষে তারা হেলিকপ্টারে করে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছিলেন। গোদাগাড়ী থেকে উড্ডয়নের পরপরই হেলিকপ্টারটি ৬০ ফুট ওপর থেকে মুখ থুবড়ে পড়ে যায়। হেলিকপ্টারটি মাত্র ১০ হাত দূরে পড়লেই দুর্ঘটনা মারাত্মক হতে পারত।

 

 

পাইলট জানান, হেলিকপ্টারটি ৬০ ফুট ওঠার পর নিয়ন্ত্রণ হারায়। পাইলট হেলিপ্যাডে অবতরণ করার চেষ্টা করেন। তবে এটি মুখ থুবড়ে পাশে পড়ে যায়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় ফায়ার সার্ভিস ও গোদাগাড়ী থানার পুলিশ।

 

ওসি জানান, কেউই গুরুতর আহত হননি। পাইলট ছাড়া বাকি সবাইকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে নিয়ে যান। তবে সেখান থেকে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

 

দুর্ঘটনার আগে ধারণকৃত ভিডিও:

https://web.facebook.com/Engr.Nuralambd/videos/1882025425215779/?t=0

 

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD