1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১০:২৭ অপরাহ্ন
শিরোনাম :
মানুষের ভালোবাসা নিয়ে বাচঁতে চাই -পীর মিসবাহ এমপি অবৈধ অভিবাসীদের ফেরাতে ঢাকার ওপর ইইউ’র চাপ, ভিসা কড়াকড়ির প্রস্তাব সুনামগঞ্জে বিশ্ব কুষ্ঠ দিবস পালিত জগন্নাথপুরে একটি দোকান আগুনে পুড়ে ছাই: প্রায় ৩লক্ষ টাকার ক্ষয়ক্ষতি আজমিরীগঞ্জে বিয়ের দবিতে প্রেমিকার অনশন সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতির পিতার মৃত্যুতে জগন্নাথপুর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের শোক প্রকাশ কানাইঘাট থানার নতুন ওসিকে বরণ ও বিদায়ী ওসিকে সংবর্ধনা প্রদান বেদে পল্লীতে শীতবস্ত্র বিতরণ বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির যৌথ উদ্যোগে বিশাল প্রতিবাদ সভা আলিম ১ম বর্ষ ও ফাজিল ১ম বর্ষের নবীন বরণ অনুষ্ঠান-২০২৩ সম্পন্ন

চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

  • আপডেটের সময় : শুক্রবার, ১২ অক্টোবর, ২০১৮
  • ৩১৫ বার নিউজটি শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

চট্টগ্রাম নগরের মুরাদপুর রেলগেট এলাকায় র‌্যাব-৭ এর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অসীম রায় বাবু নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন র‌্যাবের চার সদস্য।

 

বৃহস্পতিবার (১১ অক্টোবর) দিবাগত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। র‌্যাব-৭ এর পক্ষ থেকে পাঠানো একটি ক্ষুদেবার্তায় গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

আহত র‍্যাব সদস্যরা হলেন- র‌্যাব-৭ এর উপ-অধিনায়ক স্কোয়াড্রন লিডার সাফায়েত জামিল ফাহিম, মেজর মেহেদী হাসান, লেন্স কর্পোরাল আরিফ ও লেন্স কর্পোরাল শহীদ। তাদের চট্টগ্রাম সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

র‌্যাব-৭ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নগরের মুরাদপুর এক নম্বর রেলগেট এলাকায় মাদক ব্যবসায়ীদের আস্তানায় হানা দেয় র‌্যাব-৭ এর একটি দল।

 

অভিযানের বিষয়টি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা তাদের ওপর হামলা করে। এতে র‌্যাবের চার সদস্য আহত হন। র‌্যাব সদস্যরা পাল্টা গুলি চালালে এক মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়।

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2022 আজকের স্বদেশ
Design and developed By: Syl Service BD