1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
হেড লাইন
কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান দীর্ঘতম রানীগঞ্জ সেতু দেখতে মানুষের ঢল, মটরসাইকেল চালকরা বেপরোয়া: দূর্ঘটনার আশংকা কোম্পানীগঞ্জে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু ফ্রান্স প্রবাসী সৈয়দ তালেব আলীর ঈদ শুভেচ্ছা ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ

স্বনির্ভর জাতি গঠনে সুশিক্ষিত নাগরিকের বিকল্প নেইঃ মেয়র আরিফুল হক চৌধুরী

  • Update Time : রবিবার, ৭ অক্টোবর, ২০১৮
  • ৩৭০ শেয়ার হয়েছে

শেখ সাহেদ মিয়াঃ
সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, স্বনির্ভর জাতি গঠনে সুশিক্ষিত নাগরিকের বিকল্প নেই। শিক্ষিত জাতি গঠনে সরকারের পাশাপাশি সামাজিক সংগঠনগুলোকেও ভূমিকা পালন করতে হবে। বর্তমান তথ্য প্রযুক্তির এ যুগে আমাদের শিক্ষার্থীদেরকে প্রযুক্তি বিদ্যায় দক্ষতা অর্জন করতে হবে। তিনি নগরবাসীর উদ্দেশ্যে বলেন, আপনারা বিগত নির্বাচনে ভোট দিয়ে আমাকে সম্মানীত করেছেন, আমি সেবক হিসেবে কাজ করে আপনাদের আশা-আকাঙ্খা পূরণ করবো ইনশাআল্লাহ।

 

 

শনিবার (৬ অক্টোবর) রাতে নগরীর ধোপাদিঘির পূর্বপারস্থ একটি কমিউনিটি সেন্টারে সিলেটে বসবাসরত মৌলভীবাজার জেলাবাসীর প্রাণের সংগঠন মৌলভীবাজার সমিতি সিলেট এর উদ্যোগে সমিতির সদস্যের ছেলে-মেয়েদের মধ্যে এস.এস.সি/ সমমান ও এইচ.এস.সি/ সমমান পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদেরকে সংবর্ধনা ও বৃত্তি প্রদান এবং তাঁর সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। তিনি মৌলভীবাজার সমিতি সিলেট এর স্থায়ী কার্যালয় সহ সমিতির উন্নয়নমূলক কাজে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

 

 

সমিতির সভাপতি দেওয়ান তৌফিক মজিদ লায়েক এর সভাপতিত্বে এবং সমিতির কোষাধ্যক্ষ মোঃ আলীম উদ্দিন মান্নান ও কার্যকরী পরিষদ সদস্য কমরেড সিকন্দর আলীর যৌথ পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মোঃ রুস্তম খান।

 

 

 

বক্তব্য রাখেন উদযাপন কমিটির আহবায়ক অধ্যাপক ডাঃ আজিজুর রহমান ও সদস্য সচিব হাজী এম.এ মতিন, সমিতির উপদেষ্টা জামিল আহমদ চৌধুরী, এডভোকেট আব্দুল খালিক, কাওছার আহমদ হায়দারী, ডাঃ মোঃ হেলাল উদ্দিন, সাদ ওবায়দুল লতিফ চৌধুরী, অধ্যাপক সৈয়দ আব্দুল ওয়াদুদ, এডভোকেট চৌধুরী আতাউর রহমান আজাদ, সহ সভাপতি অধ্যাপক ডাঃ মৃগেন কুমার দাস চৌধুরী, অধ্যাপক ড. সৈয়দ আশরাফুর রহমান, যুগ্ম সম্পাদক, এডভোকেট বদরুল আহমদ চৌধুরী, জীবন সদস্য হাবিব আল-নুর রাসেল, নোমান আহমদ হায়দরী, অভিভাবকদের পক্ষে জীবন সদস্য মোঃ আনছার উদ্দিন, কৃতি শিক্ষার্থীদের পক্ষে মেহের তাসলিম আলম, মোঃ তাহমিম মাহফুজ, মিফতাহুল জান্নাত ঈশা।

 

শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সিলেট সিটি কর্পোরেশন জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা শামছুল ইসলাম আল-হাদী, পবিত্র গীতা পাঠ করেন সমিতির জীবন সদস্য চন্দন দাশ। কৃতি শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানান সমিতির জীবন সদস্য রহিমা পারভীন লিলি।

 

 

সমিতির জীবন সদস্য আরিফুল হক চৌধুরী সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে পুনরায় মেয়র নির্বাচিত হওয়ায় তাঁকে সমিতির পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন সমিতির সভাপতি দেওয়ান তৌফিক মজিদ লায়েক সহ সমিতির নেতৃবৃন্দ। পরে কৃতি শিক্ষার্থীদের মধ্যে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকের প্রদান করেন নেতৃবৃন্দ।

 

 

 

 

আজকের স্বদেশ/আবু বকর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD