1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ০৮ জুন ২০২৩, ০৬:২৬ অপরাহ্ন
শিরোনাম :
জাতীয় পুষ্ঠি সপ্তাহ উপলক্ষে সুনামগঞ্জে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত কানাইঘাটে বজ্রপাতে কিশোরের মৃত্যু ॥ চাচাতো ভাইয়ের অবস্থা আশংকাজনক সুনামগঞ্জ সদরে জায়গা বিক্রয় করে রেজিষ্টারী করে দিতে তালবাহানা: জবর দখলের চেষ্টা নবীগঞ্জের বুরহান পুরে উভয় পক্ষের মধ্যে বন্দুক যুদ্ধ সুনামগঞ্জে মৎস্য ব্যবসায়ীদের বিক্ষোভ কর্মসূচি শান্তিগঞ্জে অগ্নিকান্ডে ৪টি বসত ঘর ভষ্মীভূত, ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরে অধ্যক্ষ আলফাজের উপর হামলার বিষয়টি সালিশে নিষ্পত্তি, একলক্ষ টাকা জরিমানা কানাইঘাটে বিশ্ব পরিবেশ দিবসে আলোচনা সভা ও বৃক্ষ রোপন সুনামগঞ্জে শিক্ষার্থীদের মাঝে ফলজ ও ওষুধি গাছের ছাড়া বিতরণ শান্তিগঞ্জে মৌসুমি ফলে ভরপুর বাজার

ভারতকে চেপে ধরেছে বাংলাদেশ

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৪ অক্টোবর, ২০১৮
  • ৪৪২ বার নিউজটি শেয়ার হয়েছে

স্পোর্টস ডেস্ক::

অনুর্ধ্ব-১৯ এশিয়া কাপের সেমিফাইনালে আজ সকালে মাঠে নেমেছে বাংলাদেশ ও ভারত। টস জিতে ব্যাট করতে নেমে যুবা টাইগারদের তোপের মুখে পড়েছে তারা।

 

 

শুরুতেই সাজঘরে ফিরেছে ওপেনার দেবদূত পারিকাল। এরপর যশভি জসওয়াল, অনুজ রাওয়াতের সাথে জুটি বেধে দলকে কিছুটা এগিয়ে নিলে আবারো আঘাত হানে বাংলাদেশ। ভারতেক চেপে ধরে যুবারা। ৮ রানেই ৪ ব্যাটসম্যানকে সাজঘরে ফেরায় রিশাদ-তৌহিদরা। ৭৭ রানেই ৫ উইকেট হারিয়ে বসে ভারত।

দুটি করে উইকেট শিকার করেন রিশাদ হোসেন ও তৌহিদ হূদয় আর একটি শরিফুল ইসলাম।

ভারতের সংগ্রহ এখন ৩৮ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৩৪ রান।

 

 

 

এবারের আসরে ‘এ’ গ্রুপে ছিলো ভারত। সেখানে তাদের প্রতিপক্ষ ছিলো আফগানিস্তান, নেপাল ও সংযুক্ত আরব আমিরাত। গ্রুপের তিন ম্যাচের জয়ের স্বাদ পায় ভারত। নেপালকে ১৭১ , সংযুক্ত আরব আমিরাতকে ২২৭ ও আফগানিস্তানকে ৫১ রানের ব্যবধানে হারায় ভারত। তাই তিন জয়ের ছয় পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই সেমিফাইনালের টিকিট পায় ভারত।

 

 

ভারত গ্রুপ চ্যাম্পিয়ন হলেও, ‘বি’ গ্রুপের রানার্স-আপ হতে হয় বাংলাদেশকে। শ্রীলঙ্কার কাছে ৬ উইকেটে হার দিয়ে এবারের আসরে যাত্রা শুরু করে বাংলাদেশের যুবারা। এরপর পাকিস্তানকে ৩ উইকেটে ও হংকংকে ৫ উইকেটে হারিয়ে সেমিফাইনালে উঠার লড়াইয়ে টিকে থাকে স্বাগতিকরা। তবে গ্রুপের অন্য ম্যাচে পাকিস্তানের বিপক্ষে শ্রীলঙ্কা ২৩ রানে জিতে যাওয়ায় বাংলাদেশ সেমির টিকিট পেয়ে যায়।

 

 

আগামী ৭ অক্টোবর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

এর আগে ৫ অক্টোবর টুর্নামেন্টের আরেক সেমিফাইনালে মুখোমুখি হবে আফগানিস্তান ও শ্রীলঙ্কা।

 

 

 

 

আজকের স্বদেশ/আবু বকর

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2022 আজকের স্বদেশ
Design and developed By: Syl Service BD