1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০২ অপরাহ্ন
হেড লাইন
কোম্পানীগঞ্জে শাহিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন থানায় অভিযোগ দায়ের কোম্পানীগঞ্জে বাবলুর রহস্যজনক মৃত্যু: তদন্তের দাবিতে প্রতিবাদ সভা সুনামগঞ্জের জনপ্রিয় শিল্পী পাগল হাসানসহ সড়ক দূর্ঘটনায় ২ নিহত, আহত ৩ কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান

জগন্নাথপুরে ড্রাইভারের মুক্তির দাবীতে অনির্দিষ্ট কালের জন্য সড়ক অবরোধ

  • Update Time : বুধবার, ৩ অক্টোবর, ২০১৮
  • ৯৪৯ শেয়ার হয়েছে
OLYMPUS DIGITAL CAMERA

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নে আজ বুধবার সকাল থেকে কলকলিয়া-চন্ডিঢর স্ট্যান্ড এর লেগুনা ড্রাইভারের মুক্তি দাবীতে অনির্দিষ্ট কালের জন্য সড়ক অবরোধ করেছে পরিবহন শ্রমিকরা।

 

জানা যায়, গত মঙ্গলবার বিকাল ৫টায় কলকলিয়া-চন্ডিঢর সড়কে তেলিকোনা গ্রামের আব্দুল ছলিমের ছেলে মোশারফ (১০) দৌড়ে এসে অসিত দাশের লেগুনা গাড়ির সাথে ধাক্কা খেয়ে আহত হয়।

 

 

পরে স্থানীয়রা ড্রাইভার অসিতকে মারধর করে পুলিশে সোপর্দ করে। আর এর পর থেকে ঐ রাস্তা দিয়ে কোনো ধরনের গাড়ী চলাচল করতে দিচ্ছেনা তেলিকোনা গ্রামবাসী ।

 

এ ব্যাপারে কলকলিয়া-চন্ডিঢর স্ট্যান্ড এর মেম্বার শাহজাহান মিয়া বলেন, দূঘর্টনার পর আমি ঐ রাস্তা দিয়ে আমার লেগুনা গাড়ী চালিয়ে আসার সময় গ্রামবাসীরা আমাকে মেরে আমার কাছে থাকা মালিকের পনের (১৫,০০০) হাজার টাকা ও আমার গাড়ী ভাড়া পাঁচ (৫,০০০) হাজার টাকা এবং মোবাইল সহ আমার লেগুনা গাড়ীটি তারা আটক করে রেখেছে।

 

স্ট্যান্ড এর সেক্রেটারী ফারুক মিয়া ও ম্যনেজার আলী হোসেন জানান, ঘটনার পর থেকে আমাদের কোনো গাড়ী চলাচল করতে পারছে না। গ্রামবাসীরা আমাদের প্রায় ৪০টি গাড়ী আটক করে রেখেছে।

 

 

এমন কি আমাদের অনেক ড্রাইভারকে ও তারা মারধর করেছে এবং অসিমকে পুলিশে দিয়েছেন। আর শুধু তাই নয়! তেলিকোনা গ্রামবাসীরা প্রায় সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গাড়ী ভাঙ্গচুর সহ ড্রাইবারকে মারধর করে।

 

আমাদের প্রাণ রক্ষার স্বার্থে গাড়ী সহ জান মালের নিরাপত্তার জন্য এবং ড্রাইভার অসিতের মুক্তির দাবিতে আমরা অনির্দিষ্ট কালের জন্য সড়ক অবরোধ করছি।

এদিকে দূর্ঘটনার আহত হওয়া শিশুকে নিয়ে তেলিকোনা গ্রামবাসী সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করেন। গ্রাম বাসীরা জানান, আহত হওয়া শিশুর অবস্থা আংশকা জনক।

 

 

তারা আরো জানান, এখন পর্যন্ত স্ট্যান্ড এর পক্ষ থেকে কোন ধরনের যোগাযোগ করা হয় নাই। তারা শিশুর চিকিৎসা করানো দায়িত্ব না নিয়ে উল্ট আবার সড়ক অবরোধ করছে। এ কেমন আচরন? আমরা এমন ড্রাইভার থেকে মুক্তি চাই। সড়কে নিরাপদে চলতে চাই।

এ ব্যাপারে জানতে কলকলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যার আব্দুল হাসিমের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, অহেতুক পরিবহনে অবরোধ করে জনসাধারনের সমস্যা সৃষ্টি করছে তারা।

 

 

আমি সরজমিনে গিয়ে তাদের অবরোধ প্রত্যাহার করতে বলি। যাদের সন্তান আহত হয়েছে তারা তো একটু উত্তেজনা দেখাবে। এই নিয়ে অবরোধের কি আছে? অবরোধ প্রত্যাহার করতে তাহাদের প্রতি আহবান জানাচ্ছি।

 

 

 

এ ব্যাপারে জানতে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত দায়িত্বে থাকা থানার তদন্ত অসি নব কুমার দাশের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমরা থানা থেকে ফোর্স পাঠিয়েছি সরজমিনে গিয়ে দেখে আসতে। তারা আসলে বলা যাবে সেখানে কি হচ্ছে।

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD