1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
হেড লাইন
রানীগঞ্জ ট্যুরিস্ট ক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন কৃষকের চাষের মাঠে জগন্নাথপুর উপজেলা কৃষি অফিসার কাওসার আহমেদ কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান

রাজশাহীতে আসামি ছিনিয়ে নিতে ডিবি পুলিশের ওপর হামলা, অস্ত্র খোয়া

  • Update Time : সোমবার, ১ অক্টোবর, ২০১৮
  • ৪০৪ শেয়ার হয়েছে

স্বদেশ ডেস্ক::

রাজশাহীতে মাদক ব্যবসায়ীদের হামলায় মহানগর গোয়েন্দা পুলিশের (সিটি-ডিবি) এক কর্মকর্তাসহ দুই পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন।

আহতরা হলেন, সিটি-ডিবির সহকারী উপপরিদর্শক (এএসআই) মাহবুব আলম (৩৪) ও কনস্টেবল সুজন (২৮)। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আট নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

সোমবার সন্ধ্যার পর নগরীর মতিহার থানার মিজানের মোড় এলাকার মধ্যচরে এ ঘটনা ঘটে।

 

ঘটনার সময় এএসআই মাহবুবের অস্ত্রটিও খোয়া গেছে। রাত সাড়ে ৯টার দিকে পুলিশ সংশ্লিষ্ট এলাকায় অভিযান চালায়। নগর গোয়েন্দা পুলিশের উপকমিশনার আব্দুল্লাহ আল মামুন দুই পুলিশ আহত হওয়ার কথা নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, এএসআই মাহবুব আলমের নেতৃত্বে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের ৬ সদস্যের একটি দল মিজানের মোড় এলাকার মধ্যচরে মাদক ব্যবসায়ী আক্কাসকে ১০০ বোতল ফেনসিডিলসহ আটক করেন।

 

এ সময় খবর পেয়ে নগরীর ২৯নং ওয়ার্ড কৃষক লীগের সাবেক সভাপতি আলমগীর হোসেন আলোর নেতৃত্বে এলাকার ২৫ থেকে ৩০ জনের সশস্ত্র একটি দল আক্কাসকে ছেড়ে দেয়ার দাবিতে ডিবি পুলিশের পথরোধ করে। অবস্থা বেগতিক দেখে ডিবির ৪ সদস্য এএসআই মাহবুব ও কনস্টেবল সুজনকে রেখে পালিয়ে যায়।

 

পরে মাদক ব্যবসায়ীরা লোহার রড ও পাইপ ছাড়াও বাঁশের লাঠি দিয়ে এএসআই মাহবুব ও কনস্টেবল সুজনকে বেদম মারপিট শুরু করে। একপর্যায়ে দুই পুলিশ জ্ঞান হারিয়ে ফেললে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে।

 

 

সূত্রমতে, হামলাকারীরা চলে যাওয়ার প্রায় দেড় ঘণ্টার মতো সময় এএসআই মাহবুব ও কনস্টেবল সুজন ঘটনাস্থলেই পড়ে ছিলেন। পরে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের অচেতন অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। রামেক হাসপাতালের আট নম্বর ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত সহকারী রেজিস্ট্রার (সিএ) ডা. সামসুল হুদা জানান, শক্ত ও ভারী বস্তু দিয়ে দুই পুলিশ সদস্যের পুরো শরীরে আঘাত করা হয়েছে।

 

এছাড়া এএসআই মাহবুবের মাথায় আঘাত গুরুতর। অন্যদিকে কনস্টেবল সুজনের ডান চোখেও আঘাত লেগেছে। সুজনের রক্তপাত হওয়ায় তাকে হাসপাতালে রক্ত দেয়া হচ্ছে।

 

চিকিৎসক আরও জানান, আঘাত গুরুতর হলেও আশঙ্কাজনক নয়। তবে শরীরের কোথাও কোথাও হাড় ভেঙে যাওয়ার আশঙ্কা রয়েছে। কিছুটা সুস্থ হলে আঘাতের পরিমাপ করা যাবে।

 

 

এদিকে ঘটনার পর রাত সাড়ে ৯টার দিকে আরএমপির কমিশনার হাফিজ আক্তারসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে তারা আহত দুই পুলিশ সদস্যকে দেখতে হাসপাতালেও যান। রাতেই ঘটনাস্থলের আশপাশের এলাকায় পুলিশ অভিযান শুরু করেছে বলে জানিয়েছেন ডিবির উপকমিশনার আব্দুল্লাহ আল মামুন। মূলত অপরাধীদের ধরতে এই অভিযান বলে জানান তিনি।

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD