1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩, ০৮:২৬ অপরাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুরে শনিবার বিদ্যুৎ থাকবে না সকাল ৮টা থেকে সন্ধা ৫টা পর্যন্ত সুনামগঞ্জ উইমেন্স চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র উদ‍্যোগে মাসব‍্যাপী মেলার উদ্বোধন অবশেষে কানাইঘাট ক্রীড়া সংস্থার নতুন অ্যাডহক কমিটি অনুমোদন জগন্নাথপুরে “মরহুম ওলিউর রহমান মালেকা জনকল্যাণ ট্রাস্ট ” এর পক্ষ থেকে মসজিদে সপ ও গ্রাম বাসীর মধ্যে ত্রান বিতরণ মাদক ও নেশা জাতীয় দ্রব্যেয়ের অপব্যবহার রোধকল্পে আলোচনা সভা জগন্নাথপুরে “ধনিয়া টাইগার ইকড়ছই” এর জার্সি উন্মোচন ২০২৩-২০২৪ অনুষ্ঠিত হবিগঞ্জ-১ আসনের সাবেক এমপি আব্দুল মোছাব্বির এঁর ৫ম মৃত্যু বার্ষিকী চেয়ারম্যান আব্দুল বাছির স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল সুনামগঞ্জ ৩আসনে ৪র্থবারের মতো নৌকার মাঝি হলেন এমএ মান্নান কোম্পানীগঞ্জে সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেপ্তার

নম্বর ঠিক রেখে অপারেটর পরিবর্তন শুরু

  • আপডেটের সময় : সোমবার, ১ অক্টোবর, ২০১৮
  • ৪১১ বার নিউজটি শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

শুরু হয়েছে মোবাইল নম্বর পোর্টেবিলিটি (এমএনপি) সেবা। আজ (সোমবার) থেকে গ্রাহকেরা নম্বর ঠিক রেখে মোবাইল অপারেটর পরিবর্তন করতে পারবেন।

পূর্বের নির্দেশনানুযায়ী, ৭২ ঘণ্টার মধ্যে নতুন সিমটি চালু হলে পরবর্তী ৯০ দিনের মধ্যে আর অপারেটর পরিবর্তন করা যাবে না। তবে এই নির্দিষ্ট দিনের পর গ্রাহক আবার অপারেটর বদলাতে পারবেন।

 

এই সেবা পেতে গ্রাহককে জাতীয় পরিচয়পত্র নিয়ে সংশ্লিষ্ট মোবাইল অপারেটরের কাস্টমার কেয়ার বা সেবা কেন্দ্রে যেতে হবে।

 

 

একবার অপারেটর বদলাতে ফি দিতে হবে ৫০ টাকা। এর ওপর ১৫ শতাংশ মূল্য সংযোজন কর বা ভ্যাট আছে। এতে ফি দাঁড়াবে ৫৭ টাকা ৫০ পয়সা।

 

 

প্রতিবার অপারেটর বদলাতে গ্রাহককে নতুন সিম নিতে হবে। সিম পরিবর্তন বা রিপ্লেসমেন্টের ওপরে ১০০ টাকা কর আছে। সব মিলিয়ে গ্রাহককে সিম প্রতি ফি দিতে হবে ১৫৮ টাকা।

 

অপারেটর পরিবর্তনে গ্রাহকদের সহযোগিতা দিতে ইতিমধ্যে টিকিটিং পদ্ধতির হেল্পডেস্ক চালু করেছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। পাশাপাশি ওয়েবসাইটে (www.infotelebd.com) প্রয়োজনীয় তথ্য ও অ্যানিমেশন যুক্ত করা হয়েছে। এ ছাড়া ই-মেইলের মাধ্যমেও গ্রাহকরা যোগাযোগ করতে পারবেন।

 

 

আজকের স্বদেশ/জুয়েল

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2022 আজকের স্বদেশ
Design and developed By: Syl Service BD