1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
হেড লাইন
কোম্পানীগঞ্জে শাহিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন থানায় অভিযোগ দায়ের কোম্পানীগঞ্জে বাবলুর রহস্যজনক মৃত্যু: তদন্তের দাবিতে প্রতিবাদ সভা সুনামগঞ্জের জনপ্রিয় শিল্পী পাগল হাসানসহ সড়ক দূর্ঘটনায় ২ নিহত, আহত ৩ কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান

আকলু বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ একটি শিক্ষিত পরিবার নবীগঞ্জের ভরগাঁও গ্রামের ত্রাস আকলুর বিরুদ্ধে সন্ত্রাসী কার্যকলাপের অভিযোগ

  • Update Time : সোমবার, ১ অক্টোবর, ২০১৮
  • ৩৯৭ শেয়ার হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি::

নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের ভরগাঁও গ্রামের আকলু বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছে একটি শিক্ষিত পরিবারের লোকজন।

 

 

অত্যাচারে অতিষ্ঠ ওই ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও ভরগাঁও জামে মসজিদের মোতাওয়াল্লী এলাইছ মিয়ার পুত্র আল-এমরান বাহুবল কলেজের প্রভাষক হিসেবে হিসাব বিজ্ঞান ও তার স্ত্রী রতœা আক্তার রাগীব রাবেয়া স্কুল এন্ড কলেজে ইংরেজি বিষয়ে শিক্ষিকা,

 

 

 

 

মেঝো পুত্র আলী আরজদ সিলেট এমসি কলেজ থেকে ২০১৫ সালে এম.এ ফিলোসপি অর্জন করে বর্তমানে একটি প্রাইভেট ওষুধ কোম্পানীতে রিপ্রেজেন্টেটিভ, ভাতিজা আলী আমজাদ দিনারপুর কলেজে গণিত বিভাগের প্রভাষক ও তার স্ত্রী হেলেনা আক্তার বাহুবল উপজেলার কল্যাণপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা,

 

 

 

 

ছেলে আল-মাহমুদ রাগীব রাবেয়া স্কুল এন্ড কলেজে দ্বাদশ শ্রেণীতে অধ্যয়নরত। তার যন্ত্রনায় বাধ্য হয়ে এলাইছ মিয়া গত ২৭ সেপ্টেম্বর আকলু মিয়ার বিরুদ্ধে হবিগঞ্জের জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দিয়েছেন।

 

 

অভিযোগের বিবরণে জানা যায়, ৮/৯ বছর যাবত ভরগাঁও গ্রামের আরজু মিয়ার পুত্র আকলু মিয়া একটি সন্ত্রাসী চক্র গড়ে তুলছে। তাদের মধ্যে আকলুসহ বিভিন্ন ব্যক্তির বিরুদ্ধে নবীগঞ্জ থানায় হত্যা, নারী ও শিশু নির্যাতন, চুরি ও মারামারিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

 

 

 

 

 

সকল মামলায় সে এজাহারে অভিযুক্ত রয়েছে। এছাড়া বিভিন্ন মামলায় অন্য আসামীরা হলেন- হারুন মিয়া, সুমন মিয়া, আরজু মিয়া, নুর মিয়া, উস্তার মিয়া, রাসেল মিয়া, জুবায়ের মিয়া। উল্লেখিতরা সহ আরো ৫/৭ জন মিলে গ্রামের গাজীর মোকাম নামকস্থানে একটি সন্ত্রাসী চক্র গড়ে তুলেছে। তাদের বিরুদ্ধে কেউ মুখ খুলে কথা বলার সাহস পায় না।

 

 

 

 

স্থানীয় নেতৃবৃন্দের নিকট বিচার প্রার্থী হলে তারা আরো বেপরোয়া হয়ে উঠে তাদেরকে হামলা, মারধর করে। এছাড়া প্রায় ৯ বছর যাবৎ এলাইছ মিয়ার ক্রয়কৃত ভুমি জোরে দখলের পায়তারায় লিপ্ত রয়েছে এবং ভূমিতে যেতে বাঁধা নিষেধ করে আসছে। এমনকি সে প্রচার করে আসছে, যদি ভূমিতে তাদের পরিবারের কেউ যায় তাহলে হাত-পা ভেঙ্গে, হত্যা ও গুম করে ফেলবে।

 

 

 

 

গত ২০ সেপ্টেম্বর দিবাগত গভীর রাতে একটি মামলায় পলাতক আসামী হিসেবে নবীগঞ্জ থানা পুলিশ আকলুকে গ্রেফতার করে। পরে আকলু জামিনে ছাড়া পেয়ে বীরদর্পে নিরিহ এলাইছ মিয়ার পরিবারের লোকজনদের ভয়-ভীতি দেখাচ্ছে।

 

 

 

 

 

 

এলাকায় সে প্রচার করছে যাকে যেখানে পাবে হাত-পা ভেঙ্গে হত্যা ও গুম করে ফেলবে। সন্ত্রাসী আকলু ও তার দলবলকে আইনের আওতায় এনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে সরকারের বিভিন্ন আইন প্রয়োগকারী সংস্থার কাছে আবদার জানিয়েছেন অসহায় এলাইছ মিয়ার পরিবারের লোকজন।

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD